1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

নতুন চমক নিয়ে আসছে মুনাইম বিল্লাহ নতুন নাশিদ ‘উপকূলবাসী যোদ্ধা’

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২৪৫ জন পড়েছেন

আসমাউল মুত্তাকিনঃবাংলাদেশের তরুণ জনপ্রিয় নাশিদ শিল্পী মুনাইম বিল্লাহ তার নতুন নাশিদ নিয়ে এলে চেষ্টা করেন নতুন নতুন চমক দিতে। তা হোক গায়কী, সুর কিংবা নাশিদ ভিডিওতে।

তাঁরই ধারাবাহিকতায় ‘সা রে গা মা একাডেমীর’ লেভেলে তার নিজের ইউটিউব চ্যানেল Munaem Billah Official এ এবার মুক্তি পাচ্ছে তার নতুন নাশিদ ‘উপকূলবাসী যোদ্ধা’। নাশিদটি লিখেছেন বেলাল হোসেন নুরী ও সুর করেছেন মাহাফুজ বিল্লাহ শাহী এবং সংগীত আয়োজন করেছেন পারভেজ জুয়েল এবং ভিডিও করেছেন এইচ আল হাদী।

‘উপকূলবাসী যোদ্ধা’ প্রসঙ্গে মুনাইম বিল্লাহ বলেন ‘আমাদের যে ভাই-বোনগুলো উপকূলে রয়েছে এই নাশিদ তাদের জন্য জন্য উৎসর্গ করা।দূর্যোগকালিন সময়ে তাদের যে কষ্টটা,এই কষ্টগুলো শেষে তাদের ঘুরে দাড়ানো,নিজেকে আবার নতুন করে সাজানো এবং তারা যে এই কঠিন মুহূর্তে সাফার করে, তাদের যে মনোবল।এই মনোবলটাকেই এই নাশিদের মাধ্যমে ফুটিয়ে তুলেছি।আশা করছি এই নাশিদটা অন্য সকল নাশিদের চেয়ে আলাদা হবে ও সকলের কাছে ভালো লাগবে ইনশাআল্লাহ।’

উল্লেখ্য তার বহুল আলোচিত ‘মেহেরবান ‘ নাশিদটি গত ৩১ ই ডিসেম্বর ২০১৬ ইং তারিখে তার নিজের ইউটিউব চ্যানেলে ব মুক্তি দেওয়া হয়।যা ইতি মধ্যেই প্রায় ৮ কোটির বেশি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এছাড়া তার ‘হাসবি রাব্বি’ ও রদিতুবিল্লাহ’ প্রায় ১ কোটির বেশি মানুষ দেখেছে।

অসংখ্য জনপ্রিয় নাশিদ আছে এই শিল্পীর যা অনেকের অজানা। উল্লেখযোগ্য হলো- মেহেরবান,হাসবি রাব্বি, রদিতুবিল্লাহ,সিজদা,লা আদরি,সান অফ লাইট,রহিমাকাল্লাহ,আরজ গুজার উল্লেখ্যযোগ্য।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: