1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম

ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে লোহাগড়া পৌরবাসীকে আইসোলেশনে থাকার পরামর্শ দিলেন এমপি মাশরাফি

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৬৮ জন পড়েছেন

রেড জোনের আওতাভূক্ত নড়াইলের লোহাগড়া পৌরবাসীকে আইসোলেশনে থাকার পরামর্শ দিলেন ওয়ানডে ক্রিকেটের সাবেক সফল অধিনাায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সোমবার (৬ জুলাই) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদের মিলনায়তনে করোনা প্রতিরোধ ও করনীয় বিষয়ক আয়োজিত আলোচনা সভায় ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে তিনি এ পরামর্শ দেন। লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান রুনু সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংসদ মাশরাফি বিন মর্তুজার পিতা গোলাম মোস্তফা স্বপন, অতিরিক্ত জেলা প্রসাশক মো. ইয়ারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সহ-সভাপতি ফয়জুল হক রোম, আওয়ামীলীগ নেতা মনজুরুল করিম মুন, বাজার বণিক সমিতির সাবেক সভাপতি শরিফুল ইসলাম, লক্ষীপাশা চৌরাস্তা বাজার বণিক সমিতির সম্পাদক বিএম লিয়াকত হোসেনসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

লোহাগড়া পৌর এলাকায় করোনা আক্রান্তের সংখ্যা ব্যাপক ভাবে বেড়ে যাওয়ায় সভায় সিদ্ধান্ত হয় যে, ৭ জুলাই থেকে ২১ জুলাই পর্যন্ত লোহাগড়া পৌর সভার আওতাধীন সকল দোকানপাট বন্ধ থাকবে। এ সময় লোহাগড়া পৌরবাসীকে আইসোলেশনে থাকতে হবে। এ সংক্রান্ত গঠিত কমিটি সমগ্র বিষয়টি দেখভাল করবে। তবে জরুরী প্রয়োজনে মনুষ জন বাড়ির বায়রে যেতে পারবেন।

ভিডিও কনফারেন্সে শেষে সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে করোনা আক্রান্ত নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ও তার সহধমিনী সুমনা হক সুমি, ভাই মোরসালিনের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা