1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নিরাপদ শপিং এর নিশ্চয়তায় ফ্যাশন ফিট খোলা থাকছে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৪৮ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
সকল স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত সরকারের নির্দেশ অনুযায়ী বে ইম্পেরিয়াম এর অফিসিয়াল আউটলেট ও শো-রুম ফ্যাশন ফিট সু স্টোর খোলা থাকবে।

‘ফ্যাশন ফিট সু স্টোরে’র কর্মী ও ক্রেতাদের স্বাস্থ্য এবং নিরাপত্তাকে প্রাধান্য দিয়ে শপিংয়ের নিরাপদ পরিবেশ বজায় রাখার পর্যাপ্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। যার মধ্যে রয়েছে- সামাজিক দূরত্ব বজায় রাখা, পরিচ্ছন্নতা ও স্যানিটাইজেশনের পর্যাপ্ত ব্যবস্থা, সুরক্ষাবিষয়ক প্রশিক্ষণ এবং মাস্ক ও হ্যান্ড গ্লাভসের ব্যবহার।

গোপালগঞ্জ জেলার অধীনে কোটালীপাড়া উপজেলার (পুরাতন খেয়া ঘাট রোড) ঘাঘর বাজারে অবস্থিত “বে ইম্পেরিয়াম” পরিচালিত আউটলেট ফ্যাশন ফিট সু স্টোরে পাচ্ছেন, সকল ধরনের (নারী-পুরুষ-শিশু) পাদুকা, বেল্ট, ওয়ালেট, মুজা, সাইনার, মেয়েদের পার্স সহ যাবতীয় জুতার সংশ্লিষ্ট সকল পন্য ।

আমাদের প্রচেষ্টার পাশাপাশি সম্মানিত গ্রাহকবৃন্দের প্রতিও আমাদের অনুরোধ থাকবে আপনারা নিরাপত্তা সমগ্রী পরে আউটলেটে আসার এবং আউটলেটে প্রদর্শিত সকল নিয়ম মেনে চলার। আপনিও সতর্ক থাকুন। প্রবেশ এবং বের হওয়ার সময় দরজা স্পর্শ করা থেকে বিরত থাকুন। মাস্ক পরিধান করুন। স্পর্শ এড়িয়ে চলুন। মূল্য পরিশোধের সময় মোবাইল ওয়ালেট বা কার্ড ব্যাবহার করতে সচেষ্ট হোন। সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখুন।

ফ্যাশন ফিট – সু স্টোর দিচ্ছে অনেক সাবধানে শপিং করার সুযোগ। আমরা সব সময় শতর্ক।সরকারের দেয়া সুরক্ষা নির্দেশিকা অনুশরন করছি। দিনে একাদিকবার স্টোর স্যানিটাইজ করছি। নিদিষ্ট সময় পর পর হাত স্যানেটাইজ করছি। আমাদের প্রত্যেক কর্মচারি যাবতীয় সতর্কতা অবলম্বন করেন। আনন্দময় হোক আপনাদের কেনাকাটা।

ফ্যাশন ফিটের পরিচালক উজ্জল দাস এ প্রসঙ্গে আমাদের বলেন, ফ্যাশন ফিট সু স্টোর এর ওপর আস্থা রাখার জন্য ক্রেতাদের আন্তরিক ধন্যবাদ জানাই। আপনার নিরাপদ শপিং নিশ্চিত করতে আমরা সবসময় সতর্ক। আশা করি, বে’ এর নতুন সব ডিজাইনের সঙ্গে আপনার শপিং হবে আরও আনন্দময়।সরকারি সুরক্ষা বিধি মেনে চলে আসুন আপনার পাশের বে ইম্পেরিয়াম এর অফিসিয়াল শো-রুম ফ্যাশন ফিট সু স্টোরে। অথবা ঘরে বসে নিরাপদে অনলাইনে অর্ডার করুন-
www.fashionfeetbd.com
হটলাইন- 09638241668

উজ্জল দাস প্রতিটি মানুষের উদ্দেশ্য করে আরো বলেন। সবাই নিরাপদ থাকুন। বিনা প্রয়োজনে বাহিরে ঘোড়া ফেরা করবেন না। ভির এরিয়ে চলুন। আপনার সচেতনতা পারে আমাদের সবাইকে রক্ষা করতে।
সচেতন হন, নিরাপদ থাকুন, পরিবারকে সুরক্ষা দিন। নিরাপদ শপিং এর নিশ্চয়তায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ।
ফ্যাশন ফিট সু স্টোরের সংশ্লিষ্ট যে কোন প্রয়োজনে কল করুন-
+8801711-162560

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: