1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

কালীগঞ্জে গোপনে নিয়োগের বিজ্ঞপ্তি দেয়ার অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৭০ জন পড়েছেন

করোনায় ক্রান্তিকালে যখন সব শিক্ষা প্রতিষ্ঠান ও যোগাযোগ অনেকটা বন্ধ সে সময়ে নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে গোপনে নিয়োগ প্রক্রিয়া অপচেষ্টা চালানোর অভিযোগ উঠেছে লালমনিরহাটের কালীগঞ্জের চন্দ্রপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও ম্যানেজিং কমিটির বিরুদ্ধে।

জানা যায়, চন্দ্রপুর স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ ও অফিস সহকারী পদটি শুন্য হওয়ায় অধ্যক্ষ এবং ম্যানেজিং কমিটি টাকার বিনিময়ে গোপনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে অযোগ্য লোককে নিয়োগ দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। গোপনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করায় অভিভাবক সদস্যদের মধ্যে আসন্তোষ দেখা দিয়েছে।

স্থানীয় আবেদন প্রার্থী সৈয়দ আলীর ছেলে রবিউল ইসলাম জানান, সে অফিস সহকারী পদে প্রার্থী হয়ে নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করার ইচ্ছা পোষণ করেছিলেন। কিন্তু গোপনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করায় সে আবেদন করতে ব্যর্থ হয়েছে।

প্রতিষ্ঠানটিতে সুষ্ঠ পরিবেশ বজায় রাখার স্বার্থে প্রকাশ্যই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে যোগ্য প্রার্থী নিয়োগ দেয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন প্রতিষ্ঠানটির দাতা সদস্য আমজাদ হোসেন খন্দকার।

এ বিষয়ে চন্দ্রপুর স্কুল এন্ড কলেজের দাতা সদস্য আমজাদ জাপানী বলেন, ইতিপূর্বে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হলে তা স্থগিত করা হয়। এবার গোপনে কাউকে না জানিয়ে এ নিয়োগ পুনরায় প্রকাশ করা হয়েছে। আমরা এর স্থগিত চাই।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ বুলবুল বলেন, আগের নিয়োগ পূর্বের অধ্যক্ষ প্রকাশ করেছেন। বর্তমান নিয়োগটি কমিটির চাপে প্রকাশ করা হয়। তবে আবেদন জমা নেওয়ার জন্য প্রতিষ্ঠান খোলা ছিল। করোনা কালে প্রতিষ্ঠান খোলা ছিল প্রশ্ন করলে তিনি আর তেমন কিছু জবাব দেননি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা