1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

যশোরে ইজিবাইকের ধাক্কায় নারী নিহত

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৫৮ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের মণিরামপুর ইজিবাইকের ধাক্কায় কোহিনূর বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন।শুক্রবার সন্ধায় মণিরামপুর বাজারের গরুহাটা মোড় নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।নিহত কোহিনুর বেগম উপজেলার দিঘির পাড় গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে কোহিনূর বেগম তার বাবার বাড়ী বেগারীতলা থেকে নিজ বাড়ি দিঘিরপাড় রাজগঞ্জে ভ্যান যোগে যাচ্ছিলেন।পথিমধ্যে গরুহাটা মোড়ের উত্তর পাশে পৌছালে রোডের পাশে থাকা একটি ট্রাক থেকে কাঠের এক টুকরা নিচে পড়ে যায় রাস্তার মাঝে।

কাঠ পড়ে যাওয়ায় ভ্যান চালক দ্রুত বাক নিলে ভ্যান থেকে কোহিনূর বেগম ছিটকে পড়ে।পরে পিছন দিক থেকে আসা ইজিবাইক তাকে সজোরে ধাক্কা দেয়।এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে গাড়িতে করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মুসাব্বিরুল ইসলাম রিফাত বলেন, হাসপাতালে আনার আগেই গৃহবধূর মৃত্যু হয়েছে।

মনিরামপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের পর তার পরিবারের মাঝে হস্তান্তর করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা