1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

যশোরে ইজিবাইকের ধাক্কায় নারী নিহত

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৮১ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের মণিরামপুর ইজিবাইকের ধাক্কায় কোহিনূর বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন।শুক্রবার সন্ধায় মণিরামপুর বাজারের গরুহাটা মোড় নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।নিহত কোহিনুর বেগম উপজেলার দিঘির পাড় গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে কোহিনূর বেগম তার বাবার বাড়ী বেগারীতলা থেকে নিজ বাড়ি দিঘিরপাড় রাজগঞ্জে ভ্যান যোগে যাচ্ছিলেন।পথিমধ্যে গরুহাটা মোড়ের উত্তর পাশে পৌছালে রোডের পাশে থাকা একটি ট্রাক থেকে কাঠের এক টুকরা নিচে পড়ে যায় রাস্তার মাঝে।

কাঠ পড়ে যাওয়ায় ভ্যান চালক দ্রুত বাক নিলে ভ্যান থেকে কোহিনূর বেগম ছিটকে পড়ে।পরে পিছন দিক থেকে আসা ইজিবাইক তাকে সজোরে ধাক্কা দেয়।এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে গাড়িতে করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মুসাব্বিরুল ইসলাম রিফাত বলেন, হাসপাতালে আনার আগেই গৃহবধূর মৃত্যু হয়েছে।

মনিরামপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের পর তার পরিবারের মাঝে হস্তান্তর করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: