1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ফরিদনগর টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজে পল্লীশ্রীর বৃক্ষরোপন অভিযান

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৬৬ জন পড়েছেন

রাজু আহমেদ, নাটোর :
নাটোরের সিংড়া উপজেলার ১২ নং রামানন্দ খাজুরা ইউনিয়নের ফরিদনগর টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজে পল্লীশ্রী উন্নয়ন সংস্থার পক্ষ থেকে বৃক্ষরোপন উদ্বোধন করা হয়েছে। পরে ইউনিয়নের আরো কয়েকটি প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় ফরিদনগর টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজে রামানন্দ খাজুরা ইউপি চেয়ারম্যান শ্রী তপন কুমার সরকার ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন বৃক্ষরোপনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

কলেজের অধ্যক্ষ মো: ফরিদুল ইসলাম ফরিদের সভাপতিত্বে অন্যন্যেদের মধ্য উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির, সিংড়া মডেল প্রেসক্লাব সভাপতি রাজু আহমেদ, সহ সভাপতি খলিল মাহমুদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিন খান, চ্যানেল এস সাংবাদিক আবু সাইদ, ইউপি মেম্বার জহুরুল ইসলাম, পল্লীশ্রী উন্নয়ন সংস্হার সাধারণ সম্পাদক সুব্রত কুমার ও পল্লশ্রীর সকল সদস্যবৃন্দ।

পল্লী শ্রীর সাধারন সম্পাদক সুব্রত কুমার জানান, আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার পরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন, থাঔল স্কুল, বিভিন্ন কমিউনিটি ক্লিনিক ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ প্রায় ১২ টি স্থানে বৃক্ষরোপন করা হবে।

এসময় রামানন্দ খাজুরা ইউপি চেয়ারম্যান শ্রী তপন কুমার বলেন, এই মহৎ উদ্যোগের জন্য তিনি পল্লীশ্রীকে ধন্যবাদ জানান এবং প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানান।

১২ নং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন বলেন,সবুজ শ্যামল সিংড়া গড়ার যে প্রত্যয় পল্লীশ্রী উন্নয়ন সংস্থা গ্রহণ করেছে সেই জন্য তিনি পল্লীশ্রী কে ধন্যবাদ জানান এবং উপজেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কাজের মাধ্যমে ব্যাপক সাড়া জাগিয়েছে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: