1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

রামগড়ে দুর্বৃত্তদের হাতে সাবেক ছাত্রদল নেতা খুন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৯৯ জন পড়েছেন

রতন ,রামগড় খাগড়াছড়িঃরামগড়ের কালাডেবা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ ফারুক নামের ছাত্রদলের সাবেক এক নেতা নিহত ।
নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।

রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত মোহাম্মদ ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন।
সে ঔষুধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়োফার্মা লিমিটেডে কর্মরত ছিলেন এবং গত বৃহঃপতিবার কর্মস্থল থেকে ছুটি নিয়ে সে নিজ বাড়ীতে আছেন।

স্থানীয় পৌর কাউন্সির আবুল বশর এ প্রতিনিদিকে বলেন, গতকাল শনিবার রাত আনুমানিক সাড়ে ১০ টায় স্থানীয় কালাডেবা বাজার থেকে নিজ বাড়ি বৈরাগী টিলায় ফেরার পথে বাড়ির কাছাকাছি কবরস্থান সংলগ্ন রাস্তার সামনে দুর্বৃত্তরা তার উপর আকষ্মিক ভাবে দারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে নির্মম ভাবে আঘাত করে রাস্তায় ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার শারীরিক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৩০মিনিটের সময় মারা যায়।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান নিহতের খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, রামগড় কালাডেবা এলাকায় দুর্বৃত্তদেরদের হাতে যুবকের খুন হওয়ার বিষয়টি জেনেছেন। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ির সদরে পাঠানো হয়েছে।

এদিকে রামগড় সরকারি ডিগ্রী কলেজের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এ নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সুষ্ঠ বিচারের দাবী জানান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা