1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম
ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ চালু হয়েছে বিনা মূল্যে সিজার ও অপারেশন নাগরপুরে আওয়ামী লীগের কার্যকরী সভা ভাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী লিটন মাতুব্বরের গনসংযোগ শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধা : হাসান ইকবাল তারুণ্যের জয়গান’কে ধারণ করে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা  ইউসুফ ভূঁইয়া’র খালাতো ভাইয়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক প্রকাশ নাগরপুরে দশমী পূজার মধ্য দিয়ে শারদীয়া দুর্গোৎসবের সমাপ্ত নাগরপুরে এগার ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর নওগাঁয় দুর্গাপূজা উপলক্ষে ব্যাচেলর যুব সংঘের বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ নাগরপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি টিটু

আলফাডাঙ্গায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যাচার, থানায় জিডি

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ১৭৮ জন পড়েছেন

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় সাংবাদিক মিয়া রাকিবুলের বিরুদ্ধে সামাজিক
যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তিমূলক মিথ্যা, ভিত্তিহীন তথ্য প্রচার করার ঘটনায় থানায় সাধারণ ডায়রি করেছেন তিনি।

মঙ্গলবার দুপুরে আলফাডাঙ্গা থানায় সশরীরে উপস্থিত হয়ে মিয়া রাকিবুল অভিযুক্ত আইডি ব্যবহারকারী আরিফুজ্জামান চাকলাদের বিরুদ্ধে সাধারণ ডায়রি করেন। ডায়রি নং- ৫১২ (১৪/০৭/২০২০ইং)।

সাংবাদিক মিয়া রাকিবুল তার অভিযোগ পত্রে উল্লেখ করেন, স্থানীয় দলপক্ষের কারণে আমাদের এলাকায় দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ১০ জুন তারিখে নুর ইসলাম গংদের সাথে হারুন শেখ গংদের গোলমাল হয়। সঙ্গত কারণেই অনেকেই ঘটনার সাথে জড়িত না থাকা সত্ত্বেও উভয় পক্ষই উভয় পক্ষের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা করে। আমিও মামলায় আসামী হই এবং বিধি মোতাবেক আদালতে হাজিরা দিয়ে জামিন লাভ করি। এই সুযোগে আরিফুজ্জামান চাকলাদার অতি উৎসাহী হয়ে তার ফেসবুক আইডি (Arifuzzaman Chaklader)-থেকে গত ১০ জুলাই রাত ১১.২৪ ঘটিকায় আমার নামে বিভিন্ন আজেবাজে কথাবার্তা লিখে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করে। আমার পিতামহ সম্পর্কেও আজেবাজে কথাবার্তা লিখেছে। তাছাড়া ইতিপূর্বেও তার ওই ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হয়েছে। যা আমার সামাজিক ও পেশাগত কাজে মানক্ষুন্ন হয়েছে।

এ বিষয়ে মিয়া রাকিবুল অভিযুক্তকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বলেন, একটি কুচক্র মহলের ইন্দনে এসব মিথ্যা রটনা করা হয়েছে। এসময় তিনি ফেসবুকে যে মিথ্যা ভিত্তিহীন তথ্য প্রচার করেছে তাতে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের নিকট অনুরোধ জানান।

উল্লেখ্য, সাংবাদিক মিয়া রাকিবুল মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ‘বার্তা বাজার’ এর ফরিদপুর প্রতিনিধি ও ‘দৈনিক গণমানুষের আওয়াজ’ পত্রিকার আলফাডাঙ্গা প্রতিনিধি হিসাবে কর্মরত।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা