1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

করোনা সন্দেহে নিজের পিতাকে রাস্তায় ফেলে গেলেন সন্তান

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ১০৬ জন পড়েছেন

সংবাদ দাতা:রাকিব মাহমুদঃসিরাজগঞ্জের উল্লাপাড়ায় নজরুল ইসলাম(৬০) নামে এক বৃদ্ধ ব্যক্তিকে করোনা সন্দেহে রাস্তায় ফেলে যায় তার ছেলে।

সোমবার (১৩জুলাই)সন্ধায় উল্লাপাড়া শ্যামলী বাস টার্মিনালের পাশে একটি পরিত্যক্ত স্থানে পড়ে থাকতে দেখা যায় এই বৃদ্ধকে।এসময় বৃূদ্ধ লোকটিকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন।পরে তারা পুলিশকে বিষয়টি জানালে উল্লাপাড়া থানা পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

পরে জানা যায় বৃদ্ধ ব্যক্তিটির নাম ছোবাহান।তিনি শ্বাসকষ্টে আক্রান্ত থাকায় তার সন্তান নজরুল ইসলাম করোনা সন্দেহে রাস্তায় ফেলে যায়।বৃদ্ধ ছোবাহান আলী গয়হাট্টা মানিকদহ গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে।

এ বিষয়ে মডেল থানার উপ-পরিদর্শক নুরে আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শ্বাসকষ্ট থাকায় ওই বৃদ্ধের একমাত্র ছেলে তাকে পৌরবাস টার্মিনালে রেখে গ্রামে চলে যান। কীভাবে তার সন্তান পিতার সঙ্গে এমন অমানবিক আচরণ করলেন। ঘটনাটি সত্যি অমানবিক।তিনি আরও বলেন বৃূদ্ধ লোকটির করেনা টেষ্ট করে তার চিকিৎসার ব্যবস্থা করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা