1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

যশোর-৬ আসনে বিপুল ভোটে জয়ী শাহীন চাকলাদারকে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনের শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ২৮৩ জন পড়েছেন

করোনা পরিস্থিতির মধ্যে সাংবিধানিক বাধ্যবাধকতায় যশোর-৬ কেশবপুর আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী যশোর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ, পাবনা জেলা শাখার উপদেষ্টা কেন্দ্রীয় কমিটি সেক্টর কমান্ডারস্- মুক্তিযুদ্ধ’৭১ এর কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

বেসরকারী ফলাফলে জানা গেছে, শাহীন চাকলাদার নৌকা প্রতীকে ১ লক্ষ ২৪ হাজার ৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি (এরশাদ) প্রার্থী হাবিবুর রহমান হাবিব লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৬শ‘৬৮ ভোট। নির্বাচন থেকে সরে দাঁড়ানো প্রার্থী বিএনপির প্রার্থী আবুল হোসেন আজাদ ধানের শীষ প্রতীকে ২ হাজার ১২ ভোট পেয়েছেন।

স্বাস্থ্য সুরক্ষা মেনে স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে মঙ্গলবার এই আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাতে ভোট গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

কেশবপুর উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদ জানান, যশোর-৬ কেশবপুর আসনে মোট ভোটার সংখ্যা – ২ লক্ষ ৩ হাজার ১৮। এর মধ্যে মোট ভোট পড়েছে ১ লক্ষ ২৯ হাজার ৬৭ ভোট। এর মধ্যে বাতিল হয়েছে ১ হাজার ৩৭৪ ভোট। ভোট পড়েছে ৬৩.৫৭ শতাংশ।

প্রসঙ্গত, সরকার দলীয় সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের মৃত্যুজনিত কারণে গত ২১ জানুয়ারি শূন্য ঘোষণা হয় এ আসনটি। এ আসনে উপ-নির্বাচন দেওয়া হলে প্রার্থী হন আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার, বিএনপির আবুল হোসেন আজাদ ও জাতীয় পার্টির হাবিবুর রহমান। ঘোষিত তফসিল অনুযায়ী ভোটগ্রহণের কথা ছিল গত ২৯ মার্চ। কিন্তু মহামারি করোনার কারণে ২১ মার্চ স্থগিত করা হয় ভোটগ্রহণের তারিখ। পরবর্তীতে ১৪ জুলাই ভোটগ্রহণের তারিখ পুনঃঘোষণার পর বিএনপি নির্বাচনে অংশ নেবে না বলে জানালেও জোর প্রচারণায় নামেন আওয়ামী লীগের প্রার্থী শাহিন চাকলাদার ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান হাবিব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: