1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

নড়াইলে ছেলের মৃত্যুর ৬মাস পর চিকিৎসার টাকা পেলেন পিতা

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৩০২ জন পড়েছেন

নড়াইলের কালিয়ার দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছেলের মৃত্যুর ৬মাস পর সমাজ সেবা অধিদপ্তরে চিকিৎসা সহায়তার অনুদানের টাকার চেক পেয়েছেন এক হতভাগ্য পিতা রাজ্জাক বিশ্বাস। তার বাড়ি উপজেলার পেড়লী গ্রামে। রোববার সকালে উপজেলা সমাজ সেবা কর্মকর্তার নিকট থেকে তিনি ৫০ হাজার টাকার অনুদানের চেকটি গ্রহন করেছেন।
অনুদানের চেকটি গ্রহন করে রাজ্জাক বিশ্বাস বলেন, তার ছেলে রমজান বিশ্বাস (১২) ক্যান্সারে আক্রান্ত হলে ছেলের চিকিৎসার জন্য তিনি অর্থ সংকট পড়ে। নড়াইল সমাজ সেবা অধিদপ্তরে ছেলের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার চেয়ে আবেদন করেন। সমাজ সেবা অধিদপ্তরের কর্তাব্যক্তিরা তার আবেদনে সাড়া দিয়ে রমজানের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা সহায়তা বরাদ্দ দিলেও জীবদ্দশায় সে টাকা তিনি পাননি। গত বছর ২২ ডিসেম্বর সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তিনি আরও বলেন, ছেলের চিকিৎসা করতে গিয়ে তাকে অনেক ধার-দেনা করতে হয়েছে। সরকারি অনুদানের টাকা পাওয়ায় তার পরিবারের অনেক কষ্ট লাঘব হবে।
এ বিষয় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, ‘এ ধরনের সহায়তার টাকা বরাদ্দ দিতে সরকারি নিয়ম অনুযায়ী নানা আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে কিছুটা সময় লেগে গেছে। তাই তার অবর্তমানে তার বাবার নিকটই চেকটি হস্তান্তর করা হয়েছে।’#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: