1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

র্যাব-৬(যশোর) এর হাতে ফেন্সিডিল সহ ইউপি সদস্য গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৯৯ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন, বেনাপোল (যশোর):-যশোর জিলার শার্শা উপজিলার পুটখালী ইউনিয়ন পরিষদ সদস্য মো:মমিনুর রহমান(৪৫) কে নিষিদ্ধ ঘোষিত ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ গ্রেফতার করেছে র্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র্যাব-৬) যশোর এর সদস্যরা।
বেনাপোল পোর্ট থানা সূত্রে জানা গেছে,র্যাব-৬(যশোর) এর কাছে রবিবার(১৯ জুলাই) গোপন সংবাদ আসে যে,বেনাপোল পোর্ট থানাধীন শিবনাথপুর বারোপোতা গ্রামের কদমতলা সড়কের তিন রাস্তার মোড়ে ফেন্সিডিলের একটি চালান নিয়ে লেন-দেন হচ্ছে। খবরটি পেয়ে র্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট সরোয়ার হোসাইন এর নেতৃত্বে র্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। চোরাকারবারীদের কোন প্রকার সুযোগ না দিয়ে অতি দ্রুততার সাথে ঘটনা স্থলে পৌছলে ১০০ বোতল ঐ ফেন্সিডিলের চালান সহ মূল মাদক পাচারকারী পুটখালী ইউপি সদস্য মমিনুর কে ধরতে সক্ষম হয়। আসামী মমিনুর পুটখালী ইউনিয়ন পরিষদ এর ৪নং ওয়ার্ড ইউপি সদস্য।তার বাড়ী শিবনাথপুর বারোপোতা গ্রামে,তার পিতার নাম মৃত সাইফুর রহমান।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান এ প্রসংগে বলেছেন,পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে দেশ-বিদেশের চোরাকারবারীরা সীমান্ত এলাকায় তাদের অপরাধ কর্মকান্ড চালিয়ে যেতে চায়। দ্ব্যর্থহীন কন্ঠে তিনি বলেন বাংলাদেশ সরকার বর্তমানে যে কোন প্রকার অপরাধ দমনে কঠোর অবস্থানে রয়েছে বিশেষ করে সীমান্ত এলাকায় পুলিশ সহ প্রশাসনের সকল সশস্ত্র বাহিনী ২৪ ঘন্টা সজাগ রয়েছে,কাজেই চোরাকারবারীরা যতবড় রাঘব বোয়াল হউক না কেন প্রশাসনের জালে ধরা পড়তেই হবে।
আসামী মমিনুর এর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে র্যাব-৬ এর সদস্যরা বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করেছেন। উদ্ধার করা ফেন্সিডিল সহ মমিনুর কে যশোর বিজ্ঞ আদালতে প্রেরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: