1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

ঈদ উপহার নিয়ে চট্টগ্রামে একজন বাংলাদেশ খ্যাত ‘নাফিসা’

মামুন সোহাগ
  • সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২২৯ জন পড়েছেন

করোনার কারনে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ১০০ মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করেছেন রাজধানী ঢাকার আলোচিত সেচ্ছাসেবী নাফিসা আনজুম খান  ও  বন্দর নগরী চট্টগ্রামের আরেক আলোচিত স্বেচ্ছাসেবী প্রকৌশলী জ্যোতির্ময় ধর।

রাজধানী ঢাকার সেচ্ছাসেবী নাফিসার যৌথ উদ্যোগে যুব রেডক্রিসেন্ট চট্টগ্রামের পরিচালনায় অসহায় মানুষের জন্য ঈদের উপহার বিতরণ করা হয়। এই কর্মসূচীর আওতায় ৩০ জন প্রতিবন্ধী এবং ৭০জন বিভিন্ন পেশার কর্মহীন, দরিদ্র মানুষের হাতে তুলে দেওয়া হয় ঈদের উপহার ও খাদ্য সহায়তা।

যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে নগরীর দেওয়ান বাজার, আস্কার দীঘির পার, তুলাতুলি,  বহদ্দারহাট সহ বিভিন্ন এলাকায় পরিচালিত এই মানবিক কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান জনি চৌধুরী, দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ , বিশিষ্ট সমাজসেবী একেএম তরিকুল ইসলাম রানা,  বিশিষ্ট সমাজসেবী  নবুয়াতারা সিদ্দিকা রকি সহ অন্যান্য যুব স্বেচ্ছাসেবকরা।

করোনাকালীন সময়ে লকডাউনে কর্মহীন হয়ে পরেছিল নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো। সেই পরিবার গুলোর দুঃখের সাথী হয়ে পাশে থেকে গোপনে উপহার পৌঁছে দিয়ে সারাদেশে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রামের প্রকৌশলী জ্যোতির্ময় ধর ও রাজধানী ঢাকার নাফিসা আনজুম খান।

লকডাউনের শুরু থেকে এখনো পর্যন্ত রাজধানী ঢাকায় নাফিসা আনজুম খান এবং বন্দর নগরী চট্টগ্রামে প্রকৌশলী জ্যোতির্ময় ধর একসেথে কাজ করে যাচ্ছেন অসহায় মানুষের জন্য।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page