1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

গাজীপুরে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই ডাকাত নিহত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৬২ জন পড়েছেন

আব্দুর রউফ রুবেল, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর মহানগরীর সদর থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় র‍্যাবের সাথে কথিত বন্ধুক যুদ্ধে দুইজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহতরা সন্ত্রাসী ডাকাত দলের সদস্য ছিলেন।

রবিবার (২৬ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় এ ঘটনা ঘটে। । এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি র‌্যাব।তাদের আনুমানিক বয়স ৩০-৩২ বছর ।

র‍্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টহল দল জানতে পারে যে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।পরে র‌্যাবের টহল দল উক্ত স্থানে অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী ডাকাত দলের কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে ।পরে র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে দুই ডাকাত গুলিবিদ্ধ হন এবং বাকিরা পালিয়ে যান।পরে গুরুতর আহত দজনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা গুলিবিদ্ধ দু’জনকে মৃত ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায় র‌্যাবের ওয়াসিম নামের এক সৈনিক আহত হয়েছেন।
এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page