1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রামগড়ে সেনাবাহিনীর সহযোগিতায় হত-দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২১৯ জন পড়েছেন

রামগড়(খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতাঃকরোনার প্রাদুর্ভাবে মানবিক সেবার অংশ হিসেবে বৃহঃবার (৩০ জুলাই) রামগড় ষ্টেডিয়াম মাঠে সকাল ১১টায় ২৪ পদাতিক ডিভিশন ও চট্রগ্রাম এরিয়ার সার্বিক আয়োজনে গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্ধুকছড়ি জোনের ব্যবস্থাপনায় রামগড় এলাকায় করোনা পরিস্থিতিতে হত-দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় সিন্ধুকছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী মোঃ কাওসার জাহান- পিএসসি, জি এর নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণে মেজর রাহাত, পিএসসি,জি এবং ক্যাপ্টেন মুহাইমিনুল আকিব প্রান্তসহ সেনাবাহিনীর সদস্যগন উপস্থিত ছিলেন।

তিনি সাংবাদিকদের জানান, সিন্ধুকছড়ি জোন যেকোনো দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে আর্ত-মানবতার সেবায় প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় সার্বক্ষণিক পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন এই মূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সকল সম্প্রদায়ের মাঝে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর এমন উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান।

ক্যাপ্টেন আকিব জানান- এ পর্যন্ত জোনের দায়িত্ব পূর্ণ এলাকায় আজ রামগড়ে ৪০ জনের মাঝে বিতরনের মধ্যদিয়ে এ পর্যন্ত ১৪০ জনকে চাল, ডাল, লবন,’ চিনি, তৈল, সাবান, সুজি, সেমাই, নুডুলস, দুধসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । এধরনের কার্যক্রম ভবিষ্যতে চলমান থাকবে বলেও জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: