1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

নেত্রকোণার বারহাট্টায় চিরাম ইউনিয়নে এক নিখোঁজ ব্যাক্তির লাশ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১৭৯ জন পড়েছেন

মামুন কৌশিক নেত্রকোণা জেলা প্রতিনিধি, নেত্রকোণা : নেত্রকোণার বারহাট্টায়
নিখোঁজের দুই দিন পর আজ শনিবার সকালে সোহাগ (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোহাগ উপজেলার চিরাম ইউনিয়নের নিজ-চিরাম গ্রামের আবুচানের ছেলে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান যে, সোহাগ গত বুধবার শেষ (২৯ জুলাই) রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। তাকে খুন করে লাশ এলাকার কোনো জলাশয়ে লুকিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হয়। কিন্তু পুলিশ ও স্থানীয় শত শত লোক বৃহস্পতিবার দিনভর খোঁজাখুঁজি করলেও লাশের সন্ধান পাওয়া যায়নি।

বৃহস্পতিবার বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনাস্থলে উপস্থিত থেকে অনুসন্ধান পরিচালনা করেন। শনিবার সকালে এলাকার জেলেরা মাছ ধরতে গিয়ে বাদে চিরাম এলাকার বড়-সেতুর দক্ষিণ দিকের জলাশয়ে কচুরিপানার ফাঁকে সোহাগের লাশ ভেসে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সোহাগের স্ত্রী সুরমা এই প্রতিবেদককে জানান যে, আমার স্বামীরে যারা মারছে আমি তাদের ফাঁসি চাই।পুলিশ যেন তাড়াতাড়ি তাদের খুঁজে বের করে ফাঁসির ব্যবস্থা করে এটাই আমার চাওয়া।

এদিকে এলাকাবাসীও ক্ষোভ প্রকাশ করে সোহগের হত্যাকারীদের দ্রুত সনাক্ত করে বিচার দাবী করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: