1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন

নেত্রকোণার বারহাট্টায় চিরাম ইউনিয়নে এক নিখোঁজ ব্যাক্তির লাশ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১৮৩ জন পড়েছেন

মামুন কৌশিক নেত্রকোণা জেলা প্রতিনিধি, নেত্রকোণা : নেত্রকোণার বারহাট্টায়
নিখোঁজের দুই দিন পর আজ শনিবার সকালে সোহাগ (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোহাগ উপজেলার চিরাম ইউনিয়নের নিজ-চিরাম গ্রামের আবুচানের ছেলে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান যে, সোহাগ গত বুধবার শেষ (২৯ জুলাই) রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। তাকে খুন করে লাশ এলাকার কোনো জলাশয়ে লুকিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হয়। কিন্তু পুলিশ ও স্থানীয় শত শত লোক বৃহস্পতিবার দিনভর খোঁজাখুঁজি করলেও লাশের সন্ধান পাওয়া যায়নি।

বৃহস্পতিবার বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনাস্থলে উপস্থিত থেকে অনুসন্ধান পরিচালনা করেন। শনিবার সকালে এলাকার জেলেরা মাছ ধরতে গিয়ে বাদে চিরাম এলাকার বড়-সেতুর দক্ষিণ দিকের জলাশয়ে কচুরিপানার ফাঁকে সোহাগের লাশ ভেসে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

সোহাগের স্ত্রী সুরমা এই প্রতিবেদককে জানান যে, আমার স্বামীরে যারা মারছে আমি তাদের ফাঁসি চাই।পুলিশ যেন তাড়াতাড়ি তাদের খুঁজে বের করে ফাঁসির ব্যবস্থা করে এটাই আমার চাওয়া।

এদিকে এলাকাবাসীও ক্ষোভ প্রকাশ করে সোহগের হত্যাকারীদের দ্রুত সনাক্ত করে বিচার দাবী করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: