1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দেশের জন্য কাজ করে যাচ্ছেন গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার পাদুকা প্রতিষ্ঠান ফ্যাশন ফিট সু স্টোর

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ২৪৪ জন পড়েছেন
  1. নিজস্ব প্রতিবেদক:
    একদিকে কোভিট ১৯ এর প্রাদুর্ভাব, অন্যদিকে বন্যার কবলে দেশবাসী। এই করোনা দুর্যোগে ও বন্যার্ত মানুষের পাশে রয়েছেন গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার ঘাঘর বাজারের পাদুকা প্রতিষ্ঠান ফ্যাশন ফিট সু স্টোর। এই মহা দুর্যোগকালে ব্যক্তিগত সহযোগিতার হাত বাড়িয়ে প্রথমেই মানুষকে করোনাকালে দিয়েছেন খাদ্য সামগ্রী সহযোগিতা। আমাদের বিশেষ প্রতিনিধি আমাদের জানান, দেশে যখন প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত হওয়ার পর থেকে ক্রমেই বাড়তে থাকে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা।

সম্পূর্ণ নতুন এক মহামারীর ভয়ে মানুষ যখন দিশেহারা ও আতঙ্কিত। তখনই ফ্যাশন ফিট সু স্টোর সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে সরকারের নির্দেশ মেনে চলার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান, তিনি দেশের বিভিন্ন জেলায় নিজ অর্থায়নে করোনা দূর্যোগে কর্মহীন মানুষের পাশে থেকে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। উল্লেখ্য গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার ঘাঘর বাজারে (পুরাতন খেয়া ঘাট) রোডে ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক মিঃ উজ্জল দাস কোটালিপাড়ার ডহর পাড়া গ্রামের কৃতিসন্তান। তিনি বর্তমান সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন অগ্রসৈনিক হিসেবে কোটালিপাড়া আওয়ামীলীগের রাজনীতিতে বলিষ্ঠ ভাবে সংগঠনের জন্য কাজ করে যাচ্ছেন। এদিকে, অতিবৃষ্টি আর পাহাড়ি ঢলে পরপর তিন দফা বন্যার কবলে পড়ে দেশবাসী। দেশের কোটি মানুষ পানিবন্দী হয়ে পড়ে। করোনা দুর্যোগকালে এমন প্রাকৃতিক দুর্যোগের মোকাবিলায়ও সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়ান ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস। দুর্গত মানুষকে খাদ্য সহায়তা, নগদ অর্থ, হ্যান্ড স্যানেটাইজার, মাস্ক থেকে শুরু করে সব ধরনের সহযোগিতার হাত প্রসারিত করেন নিজ অর্থায়নে।

ঈদুল ফিতর ও ঈদুল আযহার আগে ও পরে নিজ তহবিল থেকে গরিবদের নগদ টাকা বিতরণ ও একহাজারের ও বেশি হ্যান্ড স্যানেটাইজার / মাস্ক বিতরন করেন। মহামারী চলা অবস্থায় প্রাকৃতিক এ দুর্যোগের সময় এলাকার সংগঠনের নেতাকর্মী দিয়ে দুর্যোগ মোকাবিলায় সাধারণ মানুষকে শক্তি আর সাহস জোগান এই অগ্রগামী মানুষটা।

ফ্যাশন ফিট সু স্টোরে’র পরিচালক উজ্জল দাস আমাদের প্রতিনিধিকে বলেন, করোনা মহামারী এবং এক মাসের মধ্যে তিনবারের বন্যায় কষ্টে আছেন দেশের আপামর মানুষ। করোনার শুরু থেকে বন্যার সময় মানুষের পাশেই আছি। সামর্থ্যরে সর্বোচ্চ দিয়ে মানুষের জন্য কাজ করছি এবং সৃষ্টিকর্তা সহায় থাকলে সব সময় পাশে থাকবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: