1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দৌলতখানে পূর্ব শত্রুতার জেরর ধরে নারী ইউপি সদস্যের উপর হামলা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৫২ জন পড়েছেন

মোঃ ছিদ্দিক , ভোলা প্রতিনিধি

দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের দিদারউল্লাহ ৫ নং ওয়ার্ডের হায়দার আলী মিজি বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে সংরক্ষীত ওয়ার্ডের এক নারী ইউপি সদস্য ও তার পরিবারের উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের গ্রুপের লোকজন।
আহতরা দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে
আহত ওই নারী ভবানীপুর ইউনিয়নের ৪,৫,৬,এর সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্য।
সরেজমিনে জানগেছে,
বিবি আছিয়া ভবানীপুরে স্বামীর বাড়িতে থেকে জনপ্রতিনিধিত্ব করে আসছে।স্বামীর বাড়ি নদীতে বিলিন হয়ে যাওয়ায় গত কয়েকবছর ধরে তার পিতার বাড়িতে অবস্থান নেয়। এরই মধ্যে তার পিতা- মারা যাওয়ায় তাদের জমি গ্রাস করতে মরিয়া হয়ে ওঠে প্রতি পক্ষের লোকজন। এরই মধ্যে ২৪/২/২০১৭ সালে শুক্রবার রাতে খাবারে নেশাজাত দ্রব্য দিয়ে ঘরে সকলকে অচেতন করে আছিয়ার পুত্র নাজিমের স্ত্রীর কানের জিনিস আংটি -নিয়ে যায়। এই ঘটনায় একই বাড়ির রুবেল, নিরব, নিরব মিজি, হামিদ, জসিম, কামাল, কবির সহ সকলের নামে থানায় মামলা করে আছিয়া।
থানা পুলিশ করে আসামীদের অনেক টাকা খরচ হয়।
সেই ক্রোধে ৭/৮/২০২০ তারিখ শুক্রবার সকাল দশটায় পানি আনার উদ্দেশ্যে আছিয়া বাড়ি থেকে বের হলে রাস্তায় বাজে ধরনের কথা বলে ঝগড়া সৃষ্টি করে নিরব। আছিয়ার ছেলে নাজিম বাড়ি থেকে ছুটে আসে মায়ের চিৎকার শুনে। এসময় মুদি দোকানদার কামাল দা নিয়ে বের হয় আছিয়া ও নাজিমকে মারধর করার উদ্দেশে।তাদের থেকে বাঁচতে নাজিম ও তার মা আছিয়া বাড়ির দিকে ছুটে গিয়ে নিজ ঘড়ে ডুকে আশ্রয় নেয় । কিন্তু শেষ রক্ষা হয়নি আছিয়ার। তারা ঘরে হামলা চালিয়ে হাবিবা, নাজিম, সুমনকে পিটিয়ে ও আছিয়াকে কুপিয়ে লুটপাট করে ঘর থেকে নগদ চল্লিশ হাজার টাকা ও কানের জিনিস নিয়ে যায়।
এই ঘটনায় দৌলতখান থানায় একটি মামলা করা হয়েছে।
আক্ষেপ করে আছিয়া বলেন, আমি ভবানীপুর সংরক্ষিত মহিলা মেম্বার হয়েও অদৃশ্য অপশক্তির কারণে বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরতে হয়। তাহলে সাধারণ জনগণের কি অবস্থা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: