1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ২৩৫ জন পড়েছেন

আলমগীর হোসেন উল্লাপাড়া সিরাজগঞ্জ:সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোখ দিবস উপলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সিরাজগঞ্জ উল্লাপাড়া-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এমপি তানভীর ইমাম।

শনিবার (১৫ আগষ্ট) বেলা ১১ ঘটিকায় উল্লাপাড়া উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলা পরিষদে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দেন এমপি তানভীর ইমাম।

পরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান তিনি।

এমপি তানভীর ইমাম শ্রদ্ধা নিবেদন করে চলে যাওয়ার পর সর্বসাধারণের জন্য স্থানটি উন্মুক্ত করে দেয়া হয়। এর পর উপজেলা ছাত্রলীগ,যুবলীগ,শ্রমিক লীগ, কৃষক লীগ,মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।পরে সর্বস্তরের মানুষ সেখানে ফুল দেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি তানভীর ইমাম। অনন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহমেদ, ভূমি কর্মকর্তা নাহিদ রহমান খাঁন,উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম (শফি),উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না,মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা,উল্লাপাড়া মড়েল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক কুমার দাস,হাটিকুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,মোহাম্মাদ নুরুন্নবী প্রধান প্রমুখ।

পরে উপজেলা হল রুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্ত্যবে এমপি তানভীর ইমাম বলেন,তরুণরাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবে। করোনার কারনে তেমন আয়োজন না থাকলেও দেশের ১৮ কোটি মানুষ বিন¤্র শ্রদ্ধা সালাম আর হৃদয় নিংড়ানো ভালোবাসা জানাতে উদগ্রীব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: