1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

শোক দিবসে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
  • সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৩৩৮ জন পড়েছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ, কেন্দ্রীয় কমিটির অনলাইন প্ল্যাটফরম জুমে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

শনিবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা রেখে বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ এ অনলাইন শোক সভার আয়োজন

সভায় বক্তারা বলেন, বাংলাদেশ যতদিন বঙ্গবন্ধু ততদিন। বাংলাদেশের অপর নামই শেখ মুজিবুর রহমান। তার স্বপ্ন ও আদর্শ কে লালন করেই দৃঢ় শপথে উন্নত বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল সঠিক বাস্তবায়নের অংশীদার হতে চাই। মুক্তিযোদ্ধা পরিবার ও বঙ্গবন্ধু এক অবিচ্ছেদ্য অংশ।

চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান ফারছিম বলেন, বাঙ্গালি জাতি তাকেই হত্যা করল যিনি বাংলাদেশ উপহার দিল। ঘাত-প্রতিঘাত পেরিয়ে আবারও এদেশ এখন বঙ্গবন্ধুর সৈনিকদের হাতে। মুক্তিযোদ্ধার নাতি-নাতনীরা বঙ্গবন্ধুর সৈনিক হিসাবে কাজ করে যাবে ইনশাল্লাহ”

ভারপ্রাপ্ত মহাসচিব কে.এম. জাহিদ হাসান অতনু বলেন, যে অসাম্প্রদায়িক বাংলাদেশ এর স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা সে স্বপ্ন দেখি আমরা, জাতির স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা হবেই ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: