1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেলজিয়াম আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২১২ জন পড়েছেন

প্রবাসী ডেস্কঃ

১৫ ই আগষ্ট , শনিবার ,বিনম্র শ্রদ্ধায় ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর কাঙ্খিত সোনার বাংলা প্রতিষ্ঠার প্রত্যয় নিয়ে , স্বাস্থ্যবিধি মেনে, বেলজিয়াম আওয়ামী লীগ ব্রাসেলসে স্পাইস গ্রীল রেস্টুরেন্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করেছে। শোক সভায় জাতির জনক বঙ্গবন্ধু সহ নিহত পরিবারের সদস্য দের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন এবং তাঁদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। বক্তারা বলেন,বঙ্গবন্ধু, বাংলাদেশ এবং বাঙালি একে অপরের সাথে জড়িত। বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হত না, তাই বাংলাদেশ যতদিন থাকবে বঙ্গবন্ধু ততদিন বেচে থাকবেন। বক্তারা বলেন, বঙ্গবন্ধু হত্যার কারণ নিয়ে একটা জাতীয় কমিশন করে রিসার্স ও তদন্ত করা অত্যন্ত জরুরি। বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্র কারীরা বাংলাদেশকে আবার পাকিস্তান বানাতে ছেয়েছিল। খুনি মোস্তাক ও জিয়াউর রহমান ইনডেমনিটি বিল করে খুনিদের রক্ষা করেছিল এবং জিয়াউর রহমান খুনিদের বিদেশের মিশনে চাকরি দিয়ে পুরস্কৃত করেছিল, খালেদা জিয়া সহ পরবর্তী সরকার যুদ্ধাপরাধীদের মন্ত্রী পর্যন্ত বানিয়েছিল। দেশে আজ বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে, শীর্ষ যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে, জঙ্গিবাদ এবং সাম্প্রদায়িক তার মূল উৎপাটন করা হচ্ছে। এসব সম্ভব হয়েছে শান্তির নেত্রী শেখ হাসিনা আজ ক্ষমতায় আছে বলেই। বক্তাগণ বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে কাজ করার আহ্বান জানান।
সভাপতি শহীদুল হকের সভপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধূরী রতনের পরিচালনায় অনুষ্ঠিত এই শোক সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি বিধান দেব, সহসভাপতি জহির খান, সাংগঠনিক সম্পাদক জনাব বাদশা, প্রচার সম্পাদক আখতারুজ্জামান, বিজ্ঞান ও প্রযু্ক্তি সম্পাদক ইমরান আলী, এন্তরপ আওয়ামী লীগের আহ্বায়ক শেখ সেলিম , বেলজিয়াম যুবলীগ সভাপতি খালেদ মিনহাজ, যুগ্ম সম্পাদক জনাব মোস্তাফিজ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: