1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম

বেলকুচিতে সরকারি হাসপাতালের চেম্বারে ভিজিট নিয়ে দেখছেন রোগী

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ৪৪৬ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নাসিং সুপারভাইজার লাভলী ইয়াছমিন হাসপাতলের চেম্বারে ভিজিট নিয়ে রোগী দেখছেন এমন অভিযোগ পাওয়া  যায়। জানা গেছে, নাসিং সুপার ভাইজার দীর্ঘ দিন ধরে হাসপাতলে চেম্বার বসিয়ে বিভিন্ন এলাকার মানুষের হাসপাতের টিকিট ছাড়াই পাইভেট ভাবে ১শত টাকার ভিজিটের মাধ্যমে রোগী দেখেন। এছাড়াও আবাসিক বাসাই চেম্বার করে প্রতিদিন প্রায় ৪০ থেকে ৫০ জন রোগী দেখেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, সোমবার ১৭ (আগষ্ট) সকালে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা বিশিষ্ট ভবনে তিন তলা নাসিং সুপারভাইজার রুমে লাভলী ইয়াছমিন  রোগীদের লাইন করে দাড় করিয়ে ১শত টাকার ভিজিটের মাধ্যমে রোগী দেখছেন। এ সময় গাছাবাড়ি গ্রামে রোগী বুলবুলি খাতুন নাসিং সুপারভাইজারের রুমে থেকে বের হওয়ার পর সাংবাদিকদের কথোপকথনে বলেন ১ শত টাকা ভিজিট দিয়ে লাভলী আপাকে দেখালাম, এর আগেও দেখেয়েছি ১ শত টাকা ভিজিট দিয়েছি এমন তথ্য পাওয়া যায় রোগীদের কাছ থেকে। এ ছাড়াও অনেক দালালের  মাধ্যমে নাসিং সুপারভাইজার লাভলী ইয়াছমিনের আবাসিক চেম্বারে ও হাসপাতলে রোগী এসেও চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাসিং সুপারভাইজার লাভলী ইয়াছমিন রোগী দেখার কথা স্বীকার করে বলেন, দীর্ঘ দিন ধরে আমি এই হাসপাতালে থাকার কারনে অনেকের সাথে পরিচিত হয়েছে যার কারনে আমার পরিচিত লোকজন আমার কাছে আসে আমি প্রথমে পরার্মশ দেই হাসপাতালের টিকিট কেটে ডাক্তার দেখাতে কিন্তু তারা আমার কাছে দেখাবেন। টাকা নেওয়ার বিষয়ে জানতে চাইলে নাসিং সুপারভাইজার বলেন রোগীরা আমাকে খুশি হয়ে কিছু টাকা দিয়ে থাকেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোফাখখারুল ইসলাম জানান, নাসিং সুপারভাইজার ভিজিট নিয়ে রোগী দেখেন এটা
তার জানানেই। অনিয়ম থাকলে তাঁর বরাবর লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: