1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

বেলকুচিতে সরকারি হাসপাতালের চেম্বারে ভিজিট নিয়ে দেখছেন রোগী

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২৯৮ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নাসিং সুপারভাইজার লাভলী ইয়াছমিন হাসপাতলের চেম্বারে ভিজিট নিয়ে রোগী দেখছেন এমন অভিযোগ পাওয়া  যায়। জানা গেছে, নাসিং সুপার ভাইজার দীর্ঘ দিন ধরে হাসপাতলে চেম্বার বসিয়ে বিভিন্ন এলাকার মানুষের হাসপাতের টিকিট ছাড়াই পাইভেট ভাবে ১শত টাকার ভিজিটের মাধ্যমে রোগী দেখেন। এছাড়াও আবাসিক বাসাই চেম্বার করে প্রতিদিন প্রায় ৪০ থেকে ৫০ জন রোগী দেখেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, সোমবার ১৭ (আগষ্ট) সকালে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা বিশিষ্ট ভবনে তিন তলা নাসিং সুপারভাইজার রুমে লাভলী ইয়াছমিন  রোগীদের লাইন করে দাড় করিয়ে ১শত টাকার ভিজিটের মাধ্যমে রোগী দেখছেন। এ সময় গাছাবাড়ি গ্রামে রোগী বুলবুলি খাতুন নাসিং সুপারভাইজারের রুমে থেকে বের হওয়ার পর সাংবাদিকদের কথোপকথনে বলেন ১ শত টাকা ভিজিট দিয়ে লাভলী আপাকে দেখালাম, এর আগেও দেখেয়েছি ১ শত টাকা ভিজিট দিয়েছি এমন তথ্য পাওয়া যায় রোগীদের কাছ থেকে। এ ছাড়াও অনেক দালালের  মাধ্যমে নাসিং সুপারভাইজার লাভলী ইয়াছমিনের আবাসিক চেম্বারে ও হাসপাতলে রোগী এসেও চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাসিং সুপারভাইজার লাভলী ইয়াছমিন রোগী দেখার কথা স্বীকার করে বলেন, দীর্ঘ দিন ধরে আমি এই হাসপাতালে থাকার কারনে অনেকের সাথে পরিচিত হয়েছে যার কারনে আমার পরিচিত লোকজন আমার কাছে আসে আমি প্রথমে পরার্মশ দেই হাসপাতালের টিকিট কেটে ডাক্তার দেখাতে কিন্তু তারা আমার কাছে দেখাবেন। টাকা নেওয়ার বিষয়ে জানতে চাইলে নাসিং সুপারভাইজার বলেন রোগীরা আমাকে খুশি হয়ে কিছু টাকা দিয়ে থাকেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোফাখখারুল ইসলাম জানান, নাসিং সুপারভাইজার ভিজিট নিয়ে রোগী দেখেন এটা
তার জানানেই। অনিয়ম থাকলে তাঁর বরাবর লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা