1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি ও জুলফিকার আলীর রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৫৬৫ জন পড়েছেন

মো: সুজন আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত সাবেক মন্ত্রী জননেতা রমেশ চন্দ্র সেন এমপি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টুোর রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট ) ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তির উদ্যোগে বালিয়া ইউনিয়নের, ৫টি মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ দুপুর যোহর ও আসর নামাজের পর শবদল হাট জামে মসজিদ, বাইতুল কারীম জামে মসজিদ, তরুক পথা, আর্দশ বাজার বাইতুল সালাম জামে মসজিদ ও সিংগিয়া পশ্চিম কলোনি পাড়া জামে দোয়া অনুষ্ঠিত হয়। সিংগিয়া পশ্চিম কলোনি পাড়া জামে মসজিদে দোয়া মাওলানা বাহেছ আলী দোয়া মাহফিলে আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সব সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে প্রার্থনা করা হয় এবং জননেতা রমেশ চন্দ্র সেন এমপি ও আওয়ামীলীগ নেতা জুলফিকার আলী ভুট্টুোর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৫ নং বালিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম বাবু যুবলীগ নেতা রাজ্জাক দুলুমিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

উল্লেখ্য, গত ৫ আগস্ট বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে সাবেক মন্ত্রী জননেতা রমেশ চন্দ্র সেন এমপি করোনায় আক্রান্ত হওয়ার ফলাফল পান। বর্তমানে তিনি শহরের নিজ বাসায় বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে আইসোলেশনে রয়েছেন এবং ১৫ আগস্ট অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টোু বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার ফলাফল পান। তিনিও নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

করোনা প্রাদুর্ভাব দেখা দেয়ার শুরু থেকেই এ দুই নেতা তৃণ্যমূল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মী, সদস্য ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সাথে নিয়ে ত্রান সহায়তা ও সুরক্ষা সামগ্রী বিতরণের কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। তাদের এ কার্যক্রমের মাধ্যমে করোনায় সংক্রমিত হয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: