1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

ঠাকুরগাঁওয়ে সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি ও জুলফিকার আলীর রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩৬৭ জন পড়েছেন

মো: সুজন আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত সাবেক মন্ত্রী জননেতা রমেশ চন্দ্র সেন এমপি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টুোর রোগমুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট ) ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তির উদ্যোগে বালিয়া ইউনিয়নের, ৫টি মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ দুপুর যোহর ও আসর নামাজের পর শবদল হাট জামে মসজিদ, বাইতুল কারীম জামে মসজিদ, তরুক পথা, আর্দশ বাজার বাইতুল সালাম জামে মসজিদ ও সিংগিয়া পশ্চিম কলোনি পাড়া জামে দোয়া অনুষ্ঠিত হয়। সিংগিয়া পশ্চিম কলোনি পাড়া জামে মসজিদে দোয়া মাওলানা বাহেছ আলী দোয়া মাহফিলে আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সব সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে প্রার্থনা করা হয় এবং জননেতা রমেশ চন্দ্র সেন এমপি ও আওয়ামীলীগ নেতা জুলফিকার আলী ভুট্টুোর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৫ নং বালিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম বাবু যুবলীগ নেতা রাজ্জাক দুলুমিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ।

উল্লেখ্য, গত ৫ আগস্ট বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে সাবেক মন্ত্রী জননেতা রমেশ চন্দ্র সেন এমপি করোনায় আক্রান্ত হওয়ার ফলাফল পান। বর্তমানে তিনি শহরের নিজ বাসায় বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে আইসোলেশনে রয়েছেন এবং ১৫ আগস্ট অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টোু বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার ফলাফল পান। তিনিও নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

করোনা প্রাদুর্ভাব দেখা দেয়ার শুরু থেকেই এ দুই নেতা তৃণ্যমূল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মী, সদস্য ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিদের সাথে নিয়ে ত্রান সহায়তা ও সুরক্ষা সামগ্রী বিতরণের কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। তাদের এ কার্যক্রমের মাধ্যমে করোনায় সংক্রমিত হয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা