1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

মোড়গ্রামে এক স্কুলছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন -এসিল্যান্ড মোহাম্মদ রহমত উল্লাহ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৪৪ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃসিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের মোড় গ্রামে সপ্তম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে বাল্যবিয়ে হতে রক্ষা করেন, সিরাজগঞ্জ সদর উপজেলার সহকারি কমিশনার( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ।

শনিবার (২২আগষ্ট-২০২০) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে-কনের বাড়ীতে -মোবাইল কোর্ট পরিচালনা করে বাল্যবিয়েটি বন্ধ করা হয়েছে।

বাল্যবিয়ে শিকার হতে যাওয়া অপ্রাপ্তবয়স্ক ‘কনে’ সপ্তম শ্রেণির শিক্ষার্থী। পিএসসি সনদ মর্মে তার বয়স ১৫ বছর নিশ্চিত করা হয়। তার মাতা জয়নব এর নিকট থেকে ১৮ বছর বয়স হওয়ার পূর্বে বিয়ে দিবেন না মর্মে মুচলেকা নেয়া হয় এবং এসময় বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর আওতায় ৪,৫০০/- (চার হাজার পাঁচশত টাকা) অর্থদন্ড দেয়া হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সিরাজগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ রহমত উল্লাহ।

অভিযান পরিচালনায় সহযোগিতা করেন, উপজেলা ভূমি অফিসের স্টাফগণ এবং সদর থানা পুলিশ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা