1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে সাংবাদিকসহ গ্রেপ্তার ৪

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ১৭৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় রাজশাহীর ভূয়া উত্তরবঙ্গ নিউজ প্রতিদিন নিউজ পোর্টালের কথিত সাংবাদিক পরিচয় দিয়ে র্দীঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ওই নিউজ পোর্টালের সাথে জড়িত একটি সিন্ডিকেট।

রোববার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় দুটি মটরসাইকেল আরোহীদের সন্দেহ হলে ডিবি পুলিশ তাদের থামায়। পরে মোটরসাইকেলের ট্যাংকিতে বিশেষ কায়দায় সেটিং করা অবস্থায় ৭০ বোতল ফেনসিডিলসহ ৪ জন কে হাতে নাতে গ্রেপ্তার করেছে চাঁপায়নবাবগঞ্জ জেলার ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চাপাল দোতরাবোনা এলাকার দেওপাড়া গ্রামের খোরশেদ আলীর ছেলে মো. জয়নাল আবেদিন রনি (২২), একই এলাকার নওশাদ আলীর ছেলে মো. আবু সুফিয়ান স্বপন (২৫) ও রাজশাহী মহানগর বোয়ালিয়া থানার ৯ নং ওয়ার্ডের হোসনিগঞ্জ, হোল্ডিং ৫৪ এর মৃত রাশিদা বেগম ও মো. নফর শেখ ওরফে কাঠু মিস্ত্রির ছেলে মো. সুজন শেখ (৪২) এবং রাজশাহী মহানগর ৩ নং ওয়ার্ডের বিলসিমলা রাজাপাড়া এলাকার মৃত জালাল উদ্দিন ও মোসা. রোশেনা বেগমের ছেলে রাজশাহী থেকে প্রকাশিত ভূয়া উত্তরবঙ্গ নিউজ পোর্টালের ফটো সাংবাদিক পরিচয় দানকারি চায়ের দোকান্দার আব্দুল মমিন ওরফে মমিন (৫২)।

পরে গ্রেপ্তারকৃত ৩ জনের তথ্যর ভিত্তিতে পৌর এলাকার থেকে এফ জেড এস মোটরসাইকেলের মালিক অপর আসামী ভূয়া সাংবাদিক পরিচয় দাতা মমিনকে গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, এসআই মশিউর রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল মুসলিমপুর বাজারে সকাল ৭ টার দিকে অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তিনি আরও জানান, রাজশাহী থেকে প্রকাশিত ভূয়া উত্তরবঙ্গ নিউজ পোর্টালের সাথে জড়িত একটি সিন্ডিকেট র্দীঘদিন যাবত সাংবাদিক পরিচয়ের আড়ালে শিবগঞ্জ থেকে মাদক নিয়ে রাজশাহীতে মাদক ব্যবসা করছে। কখোন বাইকে ও কখোন প্রাইভেট কারে করে এসব মাদক সাংবাদিক সাইন বোর্ড লাগিয়ে গাড়িতে করে পাচার করতো।

সাংবাদিক পরিচয় দিয়ে এবং মটরসাইকেলে প্রেস লিখা স্টিকার লাগিয়ে তারা মাদক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী নিয়ে গিয়ে বিক্রি করত। এ জন্য মটরসাইকেলের তেলের ট্যাংকিতে বিশেষ কায়দা করা হয়েছে। তার দীর্ঘদিন যাবত এ মাদক ব্যবসার সাথে জড়িত। এ সিন্ডিকেটের অন্যান সদস্যরা রাজশাহী থেকে প্রকাশিত ভূয়া উত্তরবঙ্গ নিউজ পোর্টালের সাথে জড়িত বলে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেন। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: