1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

পর্তুগাল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৪৫৮ জন পড়েছেন
প্রবাসী ডেস্কঃ
যথাযথ মর্যাদায় শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে  জাতীয় শোক দিবস ও দোয়া মাহফিল পালন করেছে পর্তুগাল আওয়ামী লীগ।
২৩ আগষ্ট লিসবনের স্পাইসি রেস্টুরেন্টে,স্থানীয় সময় রাত ৯টায় পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে ও পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলওয়ার হোসেন এর  পরিচালনায় সভায় শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন জামাল ফকির ।
 শোক সভায়  বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সহ- সভাপতি মিজানুর রহমান মাসুদ ,যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান হোসেন ভুঁইয়া,সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসাইন,সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল,সহ-সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান,আওয়ামী লীগ নেতা এডভোকেট হাবিবুর রহমান, এম এ বশির, জার্মান ছাত্রলীগের সভাপতি দেওয়ান আরেফিন টিপু,পর্তুগাল ছাত্রলীগ নেতা রিয়াদ ।
পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম তার বক্তব্যে বলেন
ঘাতকেরা ভেবেছিল আপনাকে হত্যা করলেই হয়ে যাবে সব শেষ। ওরা জানে না জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আরেক নাম স্বাধীন বাংলাদেশ। ঘাতকের বুলেটগুলো শুধু আপনার দেহেই বিধেনি, বিধেছিলো কোটি কোটি মুজিব প্রেমীদের হৃদয়ে।
ক্ষমা করবেন পিতা, আজো বাংলার মাটিতে খোন্দকার মোস্তাকের দোসররা লেবাস পাল্টিয়ে চলছে। সেই দিন বেশি দুরে নয় যেদিন বাংলার মাটি থেকে মোস্তাক গং দের উত্তর সূরীদের সমৃলে উৎখাত করবেন আপনারই যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
সভায় বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ থেকে শক্তি ধারণ করে আমরা যেন সামনে এগিয়ে যেতে পারি, এবং বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত করতে পারি,সেই প্রত্যয় আমাদের নিতে হবে।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে,সেই অগ্রযাত্রা অটুট রাখতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানিয়ে আরও বলে, সেই ৭১ ও ৭৫ এর উত্তরসূরীরা এখনো বাংলাদেশ তথা বিশ্বের অনেক দেশে ছড়িয়ে আছে,আজকের দিনে শোককে শক্তিতে রূপান্তরিত করে,সকল অপশক্তির মোকাবেলা করতে হবে।
শোক সভা ও দোয়ামাফিলে আরো উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সহ তথ্য বিষয়ক সম্পাদক মোসতাক হোসেন ,সহ- যুব বিষয়ক সম্পাদক  হোসেন আহমদ, কাওসার আহমেদ,আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, সুমন আহমদ,  ছাত্র লীগ নেতা সজীব সহ আরো অনেকে।
আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  সহ সকল শহিদদের জন্য দোয়া  পরিচালনা করেন পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল ফকির ।এতে  পর্তুগাল আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠন, কমিউনিটি ও সাংবাদিক সংগঠনের  নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।
মিলাদ শেষে নৈশভোজে আয়োজন করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: