1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

মানবাধিকার সংস্থা হিউম্যান সাপোর্টে কর্পোরেশনের বিনামূল্যে টিকাদান কর্মসূচিত ৩০ শে আগষ্ট রবিবার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৭০ জন পড়েছেন

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিঊজ,আইবিএন:মানবাধিকার সংস্থা হিউম্যান সাপোর্টে কর্পোরেশনের বিনামূল্যে টিকাদান কর্মসূচিতে যোগদান করতে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন সংগঠনের সভাপতি আওয়ামী লীগনেতা সোলাইমান আলী ।এসংবাদটি বেশী বেশী শেয়ারও প্রচার করতে অনুরোধও করেছেন যাতে অধিক সংখ্যক লোক এই মহতী উদ্যোগের সুবিধা নিতে পারেন। গত সাত বছর যাবৎ নিউজ পরিবেশনসহ বিভিন্ন ভাবে টিকাদান কর্মসূচিতে যারা আন্তরিকতার সাথে সহায়তা করে যাচ্ছেন সবার প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছন ।
অষ্টম বর্ষে এবার তিনদিন এই কর্মসূচি বাঙ্গালী অধ্যুসিত ব্রঙ্কস ও কুইন্সে অনুষ্ঠিত হবে বলে বাপসনিউজ এবং আইবিএমের জানিয়েছেন।
এই বছরের প্রথম কর্মসূচি আগামী ৩০ শে আগষ্ট রবিবার বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৮:৩০ টা পর্যন্ত বাংলা বাজার নামে খ্যাত স্টারলিং এভিনিউ সংলগ্ন ১৫-০৪ Olmsted Avenue (মামুন টিউটোরিয়ালে) ব্রন্কসে অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় কর্মসূচি আগামী ২০শে সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের প্রাণ কেন্দ্রে স্কলাসটিকা টিউটোরিয়ালে অনুষ্ঠিত হবে।
তৃতীয় দফা জ্যামাইকা হিলসাইডে স্কলাসটিকা টিউটোরিয়ালে আগামী ৬ই সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। হিউম্যান সাপোর্টে কর্পোরেশনের এই কর্মসূচিতে সকল কে যোগদানের সনির বন্ধ আমন্ত্রণ জানিয়েছন ।
বিশেষ যোগাযোগে 347-236-2737.
প্রতি বছর কয়েক হাজার মানুষ এই ফ্লু আক্রান্ত হয়ে উত্তর আমেরিকায় মৃত্যুবরণ করেন। তাই শীতের প্রাদুর্ভাবে প্রতি বছরই ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের প্রতিষেধক হিসেবে এই ভ্যাকসিন অধিক কার্যকরী ভূমিকা পালন করে। যাদের হেল্থ ইন্সুরেন্স আছে তারা নিজ নিজ প্রাইমারি ডাক্তারের অফিস বা ফার্মাসি থেকে ও এই ভ্যাকসিন নিতে পারেন। যাদের হেল্থ ইন্সুরেন্স নেই, তাদের জন্য এই কর্মসূচি ফলপ্রসূ। কম্যুউনিটিতে ফ্লু সিজনের আগাম সতর্কতা সংকেত পৌঁছে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: