1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু ফাউন্ডেশন দুবাই শাখা কমিটি কতৃক আলোচনা সভা ও দোয়া

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২৬৪ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন দুবাই শাখা কমিটি।
শনিবার (২৯ আগস্ট) শারজায় আল ইয়াসমিন হোটেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপকমিটি সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক রসায়নবিদ ডক্টর মো:জাফর ইকবাল।
উক্ত সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন দুবাই শাখা কমিটির সভাপতি মো: নাছের চৌধুরী ও সভা পরিচালনা করেন সাধারন সম্পাদক মমিনুল হক রাসেল।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ নুরুল ইসলাম রাশেদ,বঙ্গবন্ধু ফাউন্ডেশন আজমান শাখা কমিটির সভাপতি মো: হাসান জাকির, যুগ্ন সাধারন সম্পাদক বারেক। জনাব সফি দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।
অনুষ্ঠানে রসায়নবিদ ডক্টর মো:জাফর ইকবাল বলেন, কোন জাতি এত অল্প সময়ে এত রক্ত দিয়ে স্বাধীন হয়েছে এমন নজির পৃথিবীতে বিরল। বঙ্গবন্ধুর কারণে এবং বঙ্গবন্ধুর ডাকেই এটি সম্ভব হয়েছে। আমাদেরকে ইতিহাস জানতে হবে।বঙ্গবন্ধুর দেশপ্রেম, আদর্শ ও চেতনাকে হৃদয়ে ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা অঙ্গীকারাবদ্ধ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: