1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সামাজিক-সাংস্কৃতিক কেন্দ্র রাস-আল-খাইমা-এর আলোচনা সভা ও দোয়া

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ১৭২ জন পড়েছেন

প্রতিদিনের সময় প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করেছে বাংলাদেশ সামাজিক-সাংস্কৃতিক কেন্দ্র রাস-আল-খাইমা।

শনিবার (২৯ আগস্ট) রাস-আল-খাইমায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাতবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কমিনিটি নেতা জসিম মল্লিকের সভাপতিত্বে জাফর চৌধুরী সঞ্চালনায়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ ইকবাল হোসেন খান মান্যবর কনসাল জেনারেল বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাই। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফকির মোহাম্মদ মনয়ার হোসেন, প্রথম সচিব শ্রম বক্তব্য রাখেন মাইনউদ্দিন মল্লিক মোহাম্মদ আব্বাস নুরনবী নওশাদ শরিফ আহমদ চিশতি মাস্টার আজিজ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কোন জাতি এত অল্প সময়ে এত রক্ত দিয়ে স্বাধীন হয়েছে এমন নজির পৃথিবীতে বিরল। বঙ্গবন্ধুর কারণে এবং বঙ্গবন্ধুর ডাকেই এটি সম্ভব হয়েছে। আমাদেরকে ইতিহাস জানতে হবে।বঙ্গবন্ধুর দেশপ্রেম, আদর্শ ও চেতনাকে হৃদয়ে ধারণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা অঙ্গীকারাবদ্ধ।

সবশেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: