1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা ঠাকুরগাঁওবাসী আবারও আব্দুর রশিদকে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে

সিরাজগঞ্জে নারী চক্রের সদস্য আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮২ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে আবারো সক্রিয় হয়ে উঠেছে নারী চক্র। পুরুষদের প্রেমের প্রলোভন দেখিয়ে ঘরের ভিতর আটকিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপুর্বক ভাবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। এঘটনায় মঙ্গলবার (১সেপ্টেম্বর-২০২০) মোছাঃ ছনি আক্তার (২৪) নামের নারী চক্রের এক সদস্যকে আটক করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

আটককৃত ছনি আক্তার সয়াধানগড়া গ্রামের মৃত. হায়দার আলীর মেয়ে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সকল অপরাধ স্বীকার করেছে। এবং আরো কয়েকজনের নাম উল্লেখ করেছে।

এই নারী চক্র সরকারী চাকুরীজীবি ও ব্যবসায়ীদের সাথে এধরনের কার্যকলাপ বেশী করে থাকে। শহরের বিভিন্ন বাসা বাড়ীতে এধরনের ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর আগে শহরের মুজিব সড়কের একটি বাসা থেকে নারী চক্রের একজনকে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরন করে।

​​​​​​​
নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা জানান, বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ফোন দিয়ে প্রেমের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকদিন কথা বলে। পরে দাওয়াতের কথা বলে তাদের বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে কিছু বখাটে ছেলেদের দিয়ে অলুঙ্গ করে ছবি ও ভিডিও ধারণ করে। শুরু হয় নির্যাতন। পরে টাকা দাবি করে। টাকা না দিলে পুলিশে দেবে বলে ভয় প্রদর্শন করে। পরিবারের কাছে সেই ভিডিও পাঠিয়ে দিবে এমন ভয় প্রদর্শন করে থাকে।

টাকা দেয়ার কথা অস্বীকার করলে সাউন্ড বক্স বাজিয়ে মারধর শুরু করে। যেন সাউন্ড বাহিরে কেউ শুনতে না পারে।

তারা আরো অভিযোগ করে বলেন, শহরের বিভিন্ন জায়গায় নিজের বাসা বলে দাওয়াত দেয়া হয়। অথচ বাসা ভাড়া করে তারা পুরুষদের বিপাকে ফেলে ও সম্মান হানী করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। তারা ১০/১৫ দিন পরপর বাসা বদলায়।

সিরাজগঞ্জ শহরের বেশ কয়েকটি পরিবারের মেয়েরা এধরনের কাজ করে যাচ্ছে।

তারা স্বামী, সংসার ত্যাগ করে এ ধরনের পেশায় লিপ্ত হয়েছে। তারা ক্ষনিকের জন্য বখাটে ছেলেদের স্বামী বলে পরিচয় দিয়ে থাকে।

এবিষয়ে সদর থানা উপ-পরিদর্শক মোককারম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর এলাকার সয়াধানগড়া গ্রাম থেকে ছনি নামের নারীচক্রকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে মুজিব সড়কের একটি বাসা থেকে নারী চক্রের একজনকে আটক করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এঘটনায় একটি অনুসন্ধান টিম ও মানবাধিকার কর্মীরা কাজ করে যাচ্ছে। অতিদ্রুত তাদের সন্ধান ও পরিচয় জনসম্মুখে প্রকাশ করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: