1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম
আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী

রামগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে মধ্যপাড়া মুক্তিযোদ্ধা কমিউনিটি ক্লিনিকে আলোচনা সভা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৩ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

“মুজিব বর্ষে স্বাস্হ্যখাত,এগিয়ে যাক অনেক ধাপ” “শেখ হাসিনার অবদান,কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ।”
স্বাস্হ্য অধিদপ্তরের সরকারি কমিউনিটি ক্লিনিক গুলো বর্তমানে গ্রামীন জনগোষ্ঠীর মাঝে স্বাস্হ্য সেবা প্রদান করে আসছে।হাতের দৌড় গোড়ায় স্বাস্হ্য সেবা পেয়ে খুশি সাধারন জনতা। এতে গ্রামীন হত দরিদ্র জনগোষ্ঠীর চিকিৎসা সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত কর্মীরা।তাতে করে আগত রোগীদের শতভাগ আস্থার জায়গা তৈরি করেছে এই কমিউনিটি ক্লিনিকগুলো। করোনা ক্রান্তিকালেও জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছেন দায়িত্বরত স্বাস্থ্য কর্মীরা। ০৫ সেপ্টেম্বর শনিবার সকালে মধ্যপাড়া মুক্তিযোদ্বা কমিউনিটি ক্লিনিকের মুজিব বর্ষের স্বাস্হ্যসেবা বাস্তবায়নের লক্ষ্যে এক দিক নির্দেশনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এতে উপস্হিত ছিলেন কমিউনিটি ক্লিনিকের সভাপতি জনাব বেলায়েত হোসেন বাবু, মুক্তিযোদ্বা ও সদস্য জনাব আবুল বাশার পাটওয়ারী,কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইসসিপি ও সদস্য সচিব  জনাব আবু ওবায়েদ( মাসুদ),এছাড়া স্হানীয় অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন  ।
আলোচনা সভায় মুক্তিযোদ্ধা আবুল বাশার পাটঃ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে কমিউনিটি ক্লিনিক আজ মানুষের দোরগোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দিচ্ছে।এতে করে মানুষের কষ্ট লাগব হয়েছে।সেজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।
কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি আবু ওবায়েদ মাসুদ জানান প্রতিদিন গড়ে কমিউনিটি ক্লিনিকে সাধারন সর্দি, কাশি, জ্বর,গর্ভবতী ও মাতৃস্বাস্হ্য, শিশু ও নবজাতক,পরিবার পরিকল্পনা সেবা সহ ৪০-৫০ জন রোগী আসে। স্বাস্হ্য অধিদপ্তরের বরাদ্দকৃত ঔষধ দিয়ে রোগীর চাহিদা অনুযায়ী চিকিৎসা করা কষ্টকর হচ্ছে। তাই তিনি আরও ঔষধ বরাদ্ধের দাবি জানান।এ সময় সাধারন রোগীদের মাঝে বিনামূল্য ঔষধ বিতরণ করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: