1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

রামগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে মধ্যপাড়া মুক্তিযোদ্ধা কমিউনিটি ক্লিনিকে আলোচনা সভা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৪ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

“মুজিব বর্ষে স্বাস্হ্যখাত,এগিয়ে যাক অনেক ধাপ” “শেখ হাসিনার অবদান,কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ।”
স্বাস্হ্য অধিদপ্তরের সরকারি কমিউনিটি ক্লিনিক গুলো বর্তমানে গ্রামীন জনগোষ্ঠীর মাঝে স্বাস্হ্য সেবা প্রদান করে আসছে।হাতের দৌড় গোড়ায় স্বাস্হ্য সেবা পেয়ে খুশি সাধারন জনতা। এতে গ্রামীন হত দরিদ্র জনগোষ্ঠীর চিকিৎসা সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত কর্মীরা।তাতে করে আগত রোগীদের শতভাগ আস্থার জায়গা তৈরি করেছে এই কমিউনিটি ক্লিনিকগুলো। করোনা ক্রান্তিকালেও জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছেন দায়িত্বরত স্বাস্থ্য কর্মীরা। ০৫ সেপ্টেম্বর শনিবার সকালে মধ্যপাড়া মুক্তিযোদ্বা কমিউনিটি ক্লিনিকের মুজিব বর্ষের স্বাস্হ্যসেবা বাস্তবায়নের লক্ষ্যে এক দিক নির্দেশনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এতে উপস্হিত ছিলেন কমিউনিটি ক্লিনিকের সভাপতি জনাব বেলায়েত হোসেন বাবু, মুক্তিযোদ্বা ও সদস্য জনাব আবুল বাশার পাটওয়ারী,কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইসসিপি ও সদস্য সচিব  জনাব আবু ওবায়েদ( মাসুদ),এছাড়া স্হানীয় অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন  ।
আলোচনা সভায় মুক্তিযোদ্ধা আবুল বাশার পাটঃ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে কমিউনিটি ক্লিনিক আজ মানুষের দোরগোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দিচ্ছে।এতে করে মানুষের কষ্ট লাগব হয়েছে।সেজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।
কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপি আবু ওবায়েদ মাসুদ জানান প্রতিদিন গড়ে কমিউনিটি ক্লিনিকে সাধারন সর্দি, কাশি, জ্বর,গর্ভবতী ও মাতৃস্বাস্হ্য, শিশু ও নবজাতক,পরিবার পরিকল্পনা সেবা সহ ৪০-৫০ জন রোগী আসে। স্বাস্হ্য অধিদপ্তরের বরাদ্দকৃত ঔষধ দিয়ে রোগীর চাহিদা অনুযায়ী চিকিৎসা করা কষ্টকর হচ্ছে। তাই তিনি আরও ঔষধ বরাদ্ধের দাবি জানান।এ সময় সাধারন রোগীদের মাঝে বিনামূল্য ঔষধ বিতরণ করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page