1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

মধুপুরে আপদকালীন সময়ের জন্য উৎপাদিত নাবী জাতের ( বিনাশাইল) রোপা আপন ধানের চারা বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৪ জন পড়েছেন

মো: আ: হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে খরিপ- ২/২০২০-২১অর্থ বছরে কৃষিপূনর্বাসন কর্মসূচীর আওতায় আপদকালীন সময়ের জন্য উৎপাদিত নাবী জাতের (বিনাশাইল) রোপা আমন ধানের চারা বিতরণ করা হয়েছে।

রবিবার(৬সেপ্টেম্বর) সকাল ১১ টায় মধুপুর উপজেলা কৃষিসম্রসারন অধিদপ্তরের আয়োজনে উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের পচিশা ঈদগাহ মাঠে কৃষকদের মাঝে উন্নত জাতের ধানের চারা বিতরণ অনুষ্ঠানে মধুপুর উপজেলা কৃষিকর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কৃষিবিদ বি,এম রাশেদুল আলম অতিরিক্ত উপপরিচালক( পিপি) কৃষিসম্রসারন অধিদপ্তর খামার বাড়ী টাঙ্গাইল। এসময় উপস্হিত ছিলেন মো: আনিছুর রহমান উপসহকারী কৃষিকর্মকর্তা মধুপুর, মো: ইব্রাহীম খলিল
উপসহকারী কৃষিকর্মকর্তা মধুপুর , আব্দুর রহিম রাজু
উপসহকারী কৃষিকর্মকর্তা মধুপুর উপজেলা, সহ এলাকার কৃষকগন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু বলেন,
বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে জননেত্রী শেখ হাসিনার উন্নত রাষ্ট্র গঠনে আধুনিক কৃষির বিকল্প নেই। কৃষকদের উদ্দেশ্যে করে বলেন,সর্বোচ্চ পরিমাণের কৃষি উপকরণ দিয়ে সকল কৃষকদের সহায়তা করা হবে।তিনি কৃষকদের প্রতি আহ্বান জানিয়ে বলেন,কোন ফসলি জমি যেন অনাবাদী না থাকে। সমস্ত জমিতে অাপনারা ফসল ফলাবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: