1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম
আইটি ট্রেনিং নিয়ে ঘরে বসেই ডলার ইনকাম করা সম্ভব, প্রতিমন্ত্রী পলক বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী

বিজিবি’র অভিযানে ২৪ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৭ জন পড়েছেন

মোঃসাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- বেনাপোল সীমান্তের শালকোনা গ্রাম হতে ২৪ কেজি গাঁজা সহ ৩ চোরাচালানীকে গ্রেফতার করেছে ৪৯, ব্যাটালিয়ন বিজিবি’র শালকোনা বিওপি’র সদস্যরা।
৪৯,বিজিবি’র(যশোর) অধিনায়ক লে.কর্ণেল মোঃ সেলিম রেজা, পিএসসি’র বরাত দিয়ে শার্শা থানা জানিয়েছে, মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে শালকোনা বিওপি তে গোপন সংবাদ আসে ঐ অঞ্চলের সীমান্ত দিয়ে বিপুল পরিমান মাদক ভারত হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদ পেয়ে শালকোনা বিওপি’র দায়িত্বপ্রাপ্ত হাবিলদার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে বিজিবি’র একটি টহল দল সেখানে অভিযান চালায়। গোপন তথ্য অনুযায়ী বিজিবি’র টহল দল সীমান্তে সেখানকার ৩০ নং মেইন পিলার হতে ১০০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফুলসরা মাঠের মধ্য থেকে ২৪ কেজি গাঁজা সহ ৩ জন মাদক চোরাচালানীকে হাতেনাতে ধরে ফেলে। উদ্ধার হওয়া গাঁজার মূল্য-৮৪,০০০(চুরাশি হাজার) টাকা।
আসামীরা হলো-(১)মোঃ মেহেদী(১৯),পিতা-মোঃআবুল মিয়া, (২)মো:রিয়াদ হোসেন(২২)পিতা:শফিকুল ইসলাম,(৩)মো:সবুজ হোসেন(২৮),পিতা-মো: আশরাফুল আলম। এদের প্রত্যেকের বাড়ী ঐ শালকোনা গ্রামে।
যশোর ৪৯, ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক লে.কর্ণেল মোঃ সেলিম রেজা,পিএসসি মুঠোফোনে জানিয়েছেন,কতিপয় মাদক চোরা কারবারীরা বিভিন্ন কৌশলে ভারত হতে বাংলাদেশে মাদক এনে দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে থাকে। তাদের কৌশলগত দিক চিন্তা করে বিজিবি কেও ভিন্নতর কৌশল অবলম্বন করতে হয়, আর এরজন্য সীমান্তে বিজিবি’র নজর দারী দিন দিন জোরদার করা হচ্ছে। চোরাচালানীরা সীমান্তে যেভাবেই কৌশল অবলম্বন করুক না কেন কড়া নজরদারীর মধ্যে তাদের কে রাখা হবে,এ নিশ্চয়তা তিনি প্রদান করেছেন। আসামীদেরকে গাঁজা সহ মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

প্রেরক:-মোঃসাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল,প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: