1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কেশরহাটে সাম্ভাব্য মেয়র পদপ্রার্থী শাহিনের নির্বাচনী সভা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৪ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক : মোহনপুরের কেশরহাট পৌর নির্বাচন উপলক্ষে বাকশৈল মহল্লাবাসির সঙ্গে আওয়ামী লীগের সাম্ভাব্য মেয়র পদপ্রার্থী শাহিনুর রহমান শাহিনের মত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধায় বাকশৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

জনসাধারণের বিভিন্ন সমস্যা এবং চাওয়া পাওয়ার নানা প্রশ্নের শাহিন বলেন, প্রিয় মহল্লাবাসি “দূর্নীতি করবো না, করতে দেব না”। আমরা অবেলিত একটি পৌরসভার মানুষ। আজ আপনারা লক্ষ্য করবেন এখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

রায়ঘাটী ইউনিয়ন হতে আলাদা হয়ে আমাদের কেশরহাট পৌরসভা প্রতিষ্ঠা হয়েছে। পৌরসভা মানেই হলো উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে রুপান্তর করা। আজ কেশরহাট পৌরসভার কি বেহাল অবস্থা। কোনো ধরণের উন্নয়ন চোখে পড়ার মতো নয়। কেশরহাট পৌরসভায় কত কোটি নয়, কত লাখ টাকার কাজ হয়েছে আর বরাদ্দকৃত অর্থ কোন খাতে ব্যয় হয়েছে তা আপনাদের কাছে প্রশ্ন রইল। আমি কথা দিলাম আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হলে বিজয়ী হবো ইনশাঅাল্লাহ্। আপনাদের দোয়া এবং ভোটের মাধ্যমে আমার বিজয় অর্জন হবে। এরপর আপনাদের সঙ্গে নিয়েই জবাবদিহিতা মুলক উন্নয়ন কাজ করবো এটা আমার অঙ্গিকার। শেষে একযোগে হাত উঠিয়ে জনসাধারণ শাহিনকে সমর্থন জানায়।

সভায় নরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, বেলনা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের অধ্যক্ষ মনোয়ারুল ইসলাম, হাজি আসাদ আলী, আবদুল্লাহসহ এলাকাবাসি ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: