1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম

সিরাজগঞ্জের সলঙ্গায় বিয়ের প্রলোবনে ধর্ষনের অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৯ জন পড়েছেন

অভিজিৎ কুমার দাস, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের সলঙ্গার ঘুড়কা ইউনিয়নের চকগোবিন্দপুর গ্রামের মৃত জাকির হোসেনের স্ত্রী মল্লিকা বেওয়া (৩০) কে বিয়ের প্রলোবন দেখিয়ে ১ বছর যাবৎ ধর্ষনের অভিযোগ উঠেছে একই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আলতাফ (৩২) এর উপর। এ বিষয়ে মল্লিকা বেওয়া ২৭ সেপ্টম্বর রবিবার বাদী হয়ে সলঙ্গা থানায় একটি অভিযোগ করেন । অভিযোগের বিষয়ে মল্লিকা বেওয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন-আমাকে দীর্ঘ ১ বছর ধরে বিয়ের প্রলোবন দেখিয়ে আমার সাথে শারিরিক সম্পর্ক করে আসছে। গত ২০ সেপ্টেম্বর সোমবার আমাকে বিয়ের কথা বলে বাড়ী থেকে রাতের আধারে ডেকে বাড়ীর পাশে পুকুর পাড়ে নিয়ে ধর্ষন করার পর, আমি বিয়ের কথা বললে সে এলোপাথাড়ী মারধর শুরু করে।প্রধান মন্ত্রীর কাছে একটায় দাবি ধর্ষক আলতাফ এর যেন কঠিন তম শাস্তি হয়,এ রকম কাজ আর কোন মেয়ের সাথে না করতে পারে।

এ বিষয়ে ধর্ষক আলতাফের কাছে জানার জন্য বাড়ীতে গেলেও খুজে পাওয়া যায় নি। পরে মঠোফোনে যোগাযোগ করতে চাইলে ফোন না ধরার কারনে যোগাযোগ করা সম্ভব হয় নি।

এ বিষয়ে মুঠোফোনে সলঙ্গা থানার ওসি জেড জেড তাজুল হুদার কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা