1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম

প্রধানমন্ত্রীর জন্মদিনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩৩৫ জন পড়েছেন

স্টাফ রিপোর্টারঃ
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাদ্রাসায় দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে শনিবার (০৩ অক্টোবর) গোলশানে কাজিম দর্জি মাদ্রাসা সংলগ্ন দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে এ খাবার বিতরণ করা হয়।

এ সময় বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহর কাছে মোনাজাত করা হয়। একই সঙ্গে জাতির শান্তি, উন্নতি ও সমৃদ্ধির উত্তরোত্তর বৃদ্ধি কামনা করেও দোয়া করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য শবনম জাহান শিলা এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর হাসিনা বারী চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুলশান থানা আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান আহমেদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শহীদুল আলম আকন, মো: জাকির হোসেন বাদল, নুরুল ইসলাম ফকির, তাহমিনা আক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট একেএম দাউদুর রহমান মিনা পরিচালনা করেন রসায়নবিদ ড. মুহাম্মদ জাফর ইকবাল।

এ সময় রসায়নবিদ ড. মুহাম্মদ জাফর ইকবাল বলেন, ‘বাঙালির জাতীয় জীবনের এক স্মরণীয় দিন। ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন বাঙালির আস্থার সোনালী দিগন্ত, স্বপ্নময় অর্জনের কা-ারি শেখ হাসিনা। বাঙালির সাহসের সোনালী দিগন্ত উন্মোচন করে দিয়েছেন শেখ হাসিনা। যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতিতে পিছপা হবেনা।’

প্রতিদিনের সময়/রিয়াদ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: