1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিরাজগঞ্জ পৌর নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করলেন সেলিম আহম্মেদ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৫২১ জন পড়েছেন

আগামী সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করলেন- সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরকাউন্সিলর মোঃ সেলিম আহম্মেদ।

শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় পৌর এলাকার সয়াগোবিন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক মতবিনিময় সভায় নিজেকে প্রার্থী ঘোষণা করেন- সাবেক ভারপ্রাপ্ত মেয়র, সেলিম বলেন, জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা’র টিকিট দেন, তাহলে বিজয়ী হয়ে নৌকার মাঝি হয়ে সিরাজগঞ্জ পৌরসভাকে সুুুন্দর মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো । মাদকমুক্ত করে, পৌরবাসীকে সেবা দিবো জনগণের কাছে থাকবো।

সেলিম আহম্মেদ বলেন, ২০১৬ সালে মাত্র এক বছরেরও কম সময় আমি ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে ছিলাম । সে সময় আমি পৌরবাসীর জন্য কি করতে পেরেছি তা সকলেই অবগত আছেন। আমি আবারও পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। সেক্ষেত্রে নিজের গ্রামবাসী ও পৌরবাসীর সমর্থন কামনা করছি । আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে আমি নৌকার মনোনয়ন চাই। সকলের সমর্থন ও সহযোগীতা থাকলে নিশ্চয়ই জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাাসিনা আমাকেই মনোনয়ন দেবেন বলে আশা করছি ।
পৌর এলাকার সয়াগোবিন্দ গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি সাবেক কমিশনার শেখ কেরামত আলীর সভাপতিত্বে ও জামাল উদ্দিন মুন্সীর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামছুজ্জামান আলো, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম, আওয়ামী লীগের নেতা জাহাঙ্গীর কবির, জাবেদ জামান জ্যোতি, মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, নওশের আলী, মজিবর রহমান, আমজাদ হোসেন, জহুরুল ইসলাম প্রমূখ।
এ সময় ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন তারা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, পৌর আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান পিন্টু, ওয়ার্ড যুবলীগের সভাপতি সজীব আহম্মেদসহ দলীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: