1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

সিরাজগঞ্জ পৌর নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করলেন সেলিম আহম্মেদ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৮৪ জন পড়েছেন

আগামী সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করলেন- সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরকাউন্সিলর মোঃ সেলিম আহম্মেদ।

শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় পৌর এলাকার সয়াগোবিন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক মতবিনিময় সভায় নিজেকে প্রার্থী ঘোষণা করেন- সাবেক ভারপ্রাপ্ত মেয়র, সেলিম বলেন, জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা’র টিকিট দেন, তাহলে বিজয়ী হয়ে নৌকার মাঝি হয়ে সিরাজগঞ্জ পৌরসভাকে সুুুন্দর মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো । মাদকমুক্ত করে, পৌরবাসীকে সেবা দিবো জনগণের কাছে থাকবো।

সেলিম আহম্মেদ বলেন, ২০১৬ সালে মাত্র এক বছরেরও কম সময় আমি ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে ছিলাম । সে সময় আমি পৌরবাসীর জন্য কি করতে পেরেছি তা সকলেই অবগত আছেন। আমি আবারও পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। সেক্ষেত্রে নিজের গ্রামবাসী ও পৌরবাসীর সমর্থন কামনা করছি । আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে আমি নৌকার মনোনয়ন চাই। সকলের সমর্থন ও সহযোগীতা থাকলে নিশ্চয়ই জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাাসিনা আমাকেই মনোনয়ন দেবেন বলে আশা করছি ।
পৌর এলাকার সয়াগোবিন্দ গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি সাবেক কমিশনার শেখ কেরামত আলীর সভাপতিত্বে ও জামাল উদ্দিন মুন্সীর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামছুজ্জামান আলো, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম, আওয়ামী লীগের নেতা জাহাঙ্গীর কবির, জাবেদ জামান জ্যোতি, মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান, নওশের আলী, মজিবর রহমান, আমজাদ হোসেন, জহুরুল ইসলাম প্রমূখ।
এ সময় ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন তারা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, পৌর আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান পিন্টু, ওয়ার্ড যুবলীগের সভাপতি সজীব আহম্মেদসহ দলীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা