1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

শাহজাদপুরে সাংবাদিক পরিবারকে গায়েব করে দেওয়ার হুমকি, থানায় জিডি

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৫৯ জন পড়েছেন

জহুরুল ইসলাম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরের স্থানীয় সাংবাদিক দৈনিক আলোকিত সকাল পত্রিকার বিশেষ প্রতিনিধি মিঠুন বসাককে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় শাহজাদপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। আজ শনিবার (১০ অক্টোবর) সাংবাদিক মিঠুন বসাক বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়রীর সূত্রে জানা যায়, হুমকিদাতা শাহজাদপুর পৌর সদরের চালাশাহজাদপুর মহল্লার মৃত সোমা বসাকের ছেলে তপন বসাক তার বাড়িতে পুরানো ওয়াল ভেঙ্গে নতুন করে ওয়াল তৈরীর সময় সাংবাদিক মিঠুন বসাকের জায়গায় ঢুকে নতুন করে ওয়াল নির্মান করতে নিলে সাংবাদিক মিঠুনের বাবা বাধা প্রদান করলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। খবর পেয়ে সাংবাদিক মিঠুন বাড়ীতে এসে তপন বসাককে জিজ্ঞাসা করলে তিনি মিঠুনকেও অকথ্য গালিগালাজ করেন এবং বেশ কয়েকবার তাকে মারার জন্য এগিয়ে আসেন। তখন আশেপাশের মানুষ ঘটনাস্থলে আসলে তিনি স্থান ত্যাগ করেন এবং যেতে যেতে সাংবাদিক ও তার পরিবারকে বাড়ী ছেড়ে দেওয়ার হুমকিপ্রদর্শন করে বলেন, না গেলে পুরো পরিবারকে গায়েব করে দেওয়া হবে।

এ বিষয়ে শাহজাদপুর থানার পরিদর্শক ( তদন্ত ) ফজলে আশিক জানান, সাংবাদিক পরিবারকে হুমকি প্রদানের ব্যাপারে সাংবাদিক মিঠুন বসাক বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

শাহজাদপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোঃ শফিকুজ্জামান শফি বলেন, একজন সাংবাদিক পরিবারকে বাড়ী ছাড়া ও প্রাণনাশের হুমকি দেওয়ার ঘটনায় শাহজাদপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শাহজাদপুর সাংবাদ ডটকম এর প্রকাশক শরীফ সরকার বলেন, আমরা সবাই সামজিক ভাবে মিলে মিশে বসবাস করি। আজ সাংবাদিক পরিবারকে গায়েব করার হুকমি দিয়েছে কাল অন্য কাওকে দিবে। এই তপন এর ক্ষমতার উৎস কোথায়, তার পিছনে কোন সন্ত্রাসী বাহীনি আছে যে একটা পরিবারকে গায়েব করার মত ক্ষমতা রাখে। আমি আইন-শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করবো সুষ্ঠ তদন্ত করে এর ব্যবস্থা গ্রহন করার জন্য।

এ বিষয়ে দৈনিক আলোকিত সকাল পত্রিকার বার্তা সম্পাদক শরিফুল ইসলাম সুজন বলেন, সারাদেশ জুড়ে আজ সাংবাদিক হামলা, হুমকির ও নির্যাতনের শিকার হচ্ছে। তপন আজ এক সাংবাদিক পরিবারকে গয়েব করার হুমকি দিয়েছে। একটা পরিবারকে গায়েব করে দেওয়ার ক্ষমতা কোথায় পায় বা এর পিছনের গডফাদার কে? তা ক্ষতিয়ে দেখার জন্য পুলিশ প্রশাসনকে অনুরোধ করছি।
হুমকি প্রদানের বিষয়ে জানতে চেয়ে মুঠোফোনে বারবার চেষ্টা করেও ফোন বন্ধ থাকায় অভিযুক্ত তপন বসাকের কোন বক্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা