1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

রাজশাহীতে সাংবাদিকে ওসি নিবারন চন্দ্রের প্রাণনাশের হুমকি বিএমএসএফ রাজশাহী জেলা শাখার প্রতিবাদ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৬৫ জন পড়েছেন

সাফিয়ান স্বাধীন,রাজশাহী জেলা প্রতিনিধিঃ
রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন এর বিরুদ্ধে এটিএন বাংলার সিনিয়র সাংবাদিক সুজাউদ্দিন ছোটনকে প্রাণনাশের হুমকি। এ নিয়ে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রোববার দুপুরে এটিএন বাংলার রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটনসহ বেশ কয়েকজন সাংবাদিক পুলিশ কমিশনারের সাথে সাক্ষাত করে লিখিত অভিযোগটি জমা দেন। পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার সাংবাদিকদের আশ্বাস দেন। লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন প্রায় ৩৫ বছর ধরে বিভিন্ন গণমাধ্যমে সুনামের সাথে সাংবাদিকতা করে আসছেন। সম্প্রতি বোয়ালিয়া মডেল থানায় ওসি নিবারণ চন্দ্রের নেতৃত্বে স্বর্ণের বার উদ্ধার করা হয়। তবে স্বর্ণের বার উদ্ধারের ঘটনা নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের বিষয়ে ওই সাংবাদিকের ইন্ধন রয়েছে এমন ধারণা থেকে ওসি নিবারণ তাকে নিয়ে আজেবাজে কথা বলে আসছিলো। প্রথমে তিনি বিষয়টি গুরুত্ব না দিলেও একজন সঙ্গীত শিল্পীর কাছে ১৫ অক্টোবর ওই সাংবাদিককে নিয়ে আজেবাজে কথা বলাসহ প্রাণনাশের হুমকি দেন। একই সঙ্গে ওসি নিবারণ যারা স্বর্ণের বার উদ্ধারের ঘটনা নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন করেছেন ওই সব সাংবাদিকদেরও হত্যা করবে বলে হুমকি দেয়। এসময় তিনি প্রয়োজনে চাকুরী ছেড়ে দিবেন বলে দম্ভোক্তি দেখান। এ ঘটনায় তিনিসহ সকল সাংবাদিক চরম আতংকিত আছেন বলেও উল্লেখ করা হয় অভিযোগটিতে।
এ ঘটনায় বিএমএসএফ রাজশাহী জেলা শাখার সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক শামসুল ইসলাম এক যৌথ বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং দোষী পুলিশ অফিসারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা