1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক মেয়র লিটনের সাথে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ফরিদপুরের ভাঙ্গায় ট্রাফিক সপ্তাহ পালিত ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে হাসান ইকবালের শুভেচ্ছা কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র আলী আহাম্মদ ঢালীর মৃত্যুতে ইতালী আওয়ামী লীগের শোক প্রকাশ দক্ষিণ কোরিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূত জনাব দেলোয়ার হোসেনের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ কোরিয়া শাখার নেতৃবৃন্দের সৌজন্যে সাক্ষাৎ জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি

সাংবাদিক সুজাউদ্দিন ছোটনকে হুমকি, বিএমএসএফ’র প্রতিবাদ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২১৬ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সিনিয়র সাংবাদিক সুজাউদ্দিন ছোটনকে বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ নিয়ে রাজশাহীর সাংবাদিক সমাজে চলছে ব্যাপক তোলপাড় এবং ক্ষোভ।

রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন এর বিরুদ্ধে এটিএন বাংলার সিনিয়র সাংবাদিক সুজাউদ্দিন ছোটনকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক সুজাউদ্দিন ছোটন । রোববার দুপুরে এটিএন বাংলার রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটনসহ রাজশাহীর স্বনামধন্য আরও পাঁচজন সিনিয়র সাংবাদিক পুলিশ কমিশনারের সাথে সাক্ষ্যাত করে লিখিত অভিযোগটি জমা দেন। পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন তাঁদের । লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন প্রায় ৩৫ বছর ধরে বিভিন্ন গণমাধ্যমে সুনামের সাথে কাজ করে আসছেন। সম্প্রতি বোয়ালিয়া মডেল থানায় ওসি নিবারণ চন্দ্র বর্মনের নেতৃত্বে স্বর্ণের বার উদ্ধার করা হয়। তবে স্বর্ণের বার উদ্ধারের ঘটনা নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের বিষয়ে ওই সাংবাদিকের ইন্ধন রয়েছে, এমন ধারণা থেকে ওসি নিবারণ তাকে নিয়ে আজেবাজে কথা বলে আসছিলো। প্রথমে তিনি বিষয়টি গুরুত্ব না দিলেও একজন সঙ্গীত শিল্পীর কাছে ১৫ অক্টোবর ওই সাংবাদিককে নিয়ে আজেবাজে কথা বলাসহ প্রাণনাশের হুমকি দেন। একই সঙ্গে ওসি নিবারণ যারা স্বর্ণের বার উদ্ধারের ঘটনা নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন করেছেন ওই সব সাংবাদিকদেরও হত্যা করবে বলে হুমকি দেয়। এসময় তিনি প্রয়োজনে চাকুরী ছেড়ে দিবেন বলেও দম্ভোক্তি দেখান। এ ঘটনায় তিনিসহ সকল সাংবাদিক চরম আতংকিত আছেন বলেও উল্লেখ করা হয় অভিযোগটিতে।
বিএমএসএফ রাজশাহী জেলা শাখার সভাপতি আবু কাওসার মাখন, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সাগর নোমানী এক যৌথ বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং দোষী পুলিশ অফিসারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা