1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন

সাংবাদিক সুজাউদ্দিন ছোটনকে হুমকি, বিএমএসএফ’র প্রতিবাদ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৪৬১ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সিনিয়র সাংবাদিক সুজাউদ্দিন ছোটনকে বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন প্রাণনাশের হুমকি দিয়েছেন। এ নিয়ে রাজশাহীর সাংবাদিক সমাজে চলছে ব্যাপক তোলপাড় এবং ক্ষোভ।

রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন এর বিরুদ্ধে এটিএন বাংলার সিনিয়র সাংবাদিক সুজাউদ্দিন ছোটনকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক সুজাউদ্দিন ছোটন । রোববার দুপুরে এটিএন বাংলার রাজশাহীস্থ স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটনসহ রাজশাহীর স্বনামধন্য আরও পাঁচজন সিনিয়র সাংবাদিক পুলিশ কমিশনারের সাথে সাক্ষ্যাত করে লিখিত অভিযোগটি জমা দেন। পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন তাঁদের । লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন প্রায় ৩৫ বছর ধরে বিভিন্ন গণমাধ্যমে সুনামের সাথে কাজ করে আসছেন। সম্প্রতি বোয়ালিয়া মডেল থানায় ওসি নিবারণ চন্দ্র বর্মনের নেতৃত্বে স্বর্ণের বার উদ্ধার করা হয়। তবে স্বর্ণের বার উদ্ধারের ঘটনা নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের বিষয়ে ওই সাংবাদিকের ইন্ধন রয়েছে, এমন ধারণা থেকে ওসি নিবারণ তাকে নিয়ে আজেবাজে কথা বলে আসছিলো। প্রথমে তিনি বিষয়টি গুরুত্ব না দিলেও একজন সঙ্গীত শিল্পীর কাছে ১৫ অক্টোবর ওই সাংবাদিককে নিয়ে আজেবাজে কথা বলাসহ প্রাণনাশের হুমকি দেন। একই সঙ্গে ওসি নিবারণ যারা স্বর্ণের বার উদ্ধারের ঘটনা নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন করেছেন ওই সব সাংবাদিকদেরও হত্যা করবে বলে হুমকি দেয়। এসময় তিনি প্রয়োজনে চাকুরী ছেড়ে দিবেন বলেও দম্ভোক্তি দেখান। এ ঘটনায় তিনিসহ সকল সাংবাদিক চরম আতংকিত আছেন বলেও উল্লেখ করা হয় অভিযোগটিতে।
বিএমএসএফ রাজশাহী জেলা শাখার সভাপতি আবু কাওসার মাখন, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সাগর নোমানী এক যৌথ বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং দোষী পুলিশ অফিসারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: