1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন করেছে শেখ রাসেলে জাতীয় শিশু-কিশোর পরিষদ ইতালী

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৯৮ জন পড়েছেন

ইতালী থেকেঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনিরা শেখ রাসেলকে হত্যা করে বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু তাদের অপচেষ্টা শতভাগ ব্যর্থ হয়েছে। শহীদ শেখ রাসেল আজ বাংলাদেশ সহ সারা বিশ্বের শিশু-কিশোর, তরুণ, শুভবুদ্ধিবোধ সম্পন্ন মানুষদের কাছে ভালোবাসার নাম।

শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৯শে অক্টোবর সোমবার রাজধানী রোমের তরপিনাত্তারায় ইউরোবাংলা রেস্টুরেন্ট শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালীর আয়োজনে ও সাংগঠনিক সচিব শরিফুল ইসলাম শরিফ এর সৌজন্যে এক আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের সভাপতি হাবিবুর রহমান নাজমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামিলুল আরিফ জামিলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা আব্দুল ওয়াদুদ জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এবং জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালীকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে কাজ করারও আহবান জানান।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি আলম মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন সাহ, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন, প্রচার সম্পাদক বাবলো মিয়া, অর্থ সম্পাদক মুরাদুল ইসলাম ছোটন, ধর্ম সম্পাদক মামুন মিয়া, মহিলা সম্পাদিকা অতসী সাহা, সমাজ কল্যান সম্পাদক বাদল হোসেন, আইন সম্পাদক মোহাম্মদ রানা, এ ছাড়াও রোম মহানগর শাখার সভাপতি মোঃ উজ্জল এবং সাধারন সম্পাদক বেলাল আহম্মেদ সহআরো অনেকেই।

সভায় কার্যকরী পরিষদের সকলের সাক্ষরের মাধ্যমে একজন কে সংগঠন থেকে অব্যহিত দেওয়া হয়। পরে সকল কর্মকর্তার ঐক্য মতের ভিক্তিতে মোঃ রুবেল কে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে সম্মানিত সহ সভাপতি পদ দায়িত্ব প্রদান করা হয়।

শেষে কেক কেটে শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়। উক্ত অনুষ্ঠানে শেখ রাসেল সহ বঙ্গবন্ধু পরিবারের যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করেন মসজিদে এ কুবার ইমাম হাফেজ মাওলানা মিকাইল হোসাইন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page