1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

বেলকুচিতে যমুনায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে ১৮ জেলের কারাদন্ড

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ১৯৬ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় যমুনানদীর বিভিন্ন পয়েন্টে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় ১৮ (আঠার) জেলেকে ১৪ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান এর নেতৃত্বে চলমান ভ্রাম্যমান আদালত এই দণ্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন বেলকুচি উপজেলার মনতলা আঃ মতিন(৩৫),ইব্রাহীম (২০), বেলকুচির চরের নিজাম(৩৩), বেলাল(১৯), হামিদ(১৯), মেহেরনগর গ্রামের সানোয়ার (৩৭),গাছচাপড়ী গ্রামের আবুল কালাম(৪৫),চৌহালী উপজেলার সদিয়া চাদপুর গ্রামের শহিদুল (২৪), হামজালা(১৯),ফারুক (২১),কাওছার(২২),বেতিল চর গ্রামের বাবু(২২), শামীম (২০), বোয়ালকান্দি গ্রামের আঃ রহমান (১৯),শওকত(১৯), মকবুল (৩৮), গোয়ালবাড়ী গ্রামের ইদ্রিস (৩০),বারবালা গ্রামের জহুরুল(৩৫)।উক্ত আসামীদের সাজা পরোয়ানামূলে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার হাফিজ উদ্দিন জানান- বুধবার বিকাল ৪ টা হতে গভীর রাত পর্যন্ত সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার যমুনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালিত হয়। এ সময় কারেন্ট জাল দিয়ে ইলিশ মাছ ধরার অপরাধে ১৮ জনকে আটক,২৫ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।পরে ভ্রাম্যমান আদালতে ১৮ জনকে ১৪ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জব্দকৃত কারেন্ট জাল পুড়িয়ে ধবংস করা হয় এবং জব্দকৃত মাছগুলো স্থানীয় এতিম খানা ও মাদ্রাসায় বিতরন করা হয়। আরও উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য অফিসার মোঃ হাসান মাহমুদুল হক ও আনসার ব্যাটালিয়ন এর সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: