1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রিং আইডির কার্যক্রম পুনরায় চালুসহ পরিচালকের মুক্তির দাবি রামগঞ্জে নোঁয়াগাওবাসীর ভোটের আমানত রক্ষা করতে চান চেয়ারম্যান প্রার্থী তৌহিদ লন্ডনী ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ চালু হয়েছে বিনা মূল্যে সিজার ও অপারেশন নাগরপুরে আওয়ামী লীগের কার্যকরী সভা ভাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী লিটন মাতুব্বরের গনসংযোগ শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধা : হাসান ইকবাল তারুণ্যের জয়গান’কে ধারণ করে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা  ইউসুফ ভূঁইয়া’র খালাতো ভাইয়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক প্রকাশ নাগরপুরে দশমী পূজার মধ্য দিয়ে শারদীয়া দুর্গোৎসবের সমাপ্ত নাগরপুরে এগার ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর

যাত্রাবাড়ী থানা আ.লীগের কমিটিঃ সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তার শীর্ষে শান্তনু

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৫৫ জন পড়েছেন

আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন গুলোর বিভিন্ন ইউনিটের কমিটি গঠন প্রক্রিয়া থেমে গেলেও দলীয় সর্বোচ্চ ফোরামের নিদের্শনা মোতাবেক দ্রুত সকল কমিটি গঠনের প্রক্রিয়া চলছে। গত ১৭ অক্টোবর ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন যাত্রাবাড়ী থানার আওয়ামী লীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু। মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির পাশাপাশি যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ এর নতুন কমিটি নিয়ে আগ্রহ সকলের।

যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ এর সভাপতি ঢাকা- ০৫ এর সংসদ সদস্য হওয়ায় সাভাবিক নিয়মে সভাপতির পদ থেকে বিদায় নিবেন। এদিকে বর্তমান সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মুন্নার কাছেও রয়েছে কমিটি পূর্ণাঙ্গ না করতে পারার ব্যর্থতা। তবুও যাত্রাবাড়ী আওয়ামী লীগ এর সভাপতি হিসেবে আলোচনায় রয়েছেন হারুনুর রশীদ মুন্না এবং বৃহত্তর ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আকবর।

এদিকে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে সামাজিক যোগাযোগ মাধ্যমে, তৃণমূল নেতাকর্মী এবং যাত্রাবাড়ী থানা এলাকার সাধারণ জনগন, যুব সমাজ সকলেই শান্ত নুর শান্ত কেই যোগ্য বলে মনে করছে। মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শান্ত নুর খান শান্ত ছাত্রজীবনে ১৯৯৩ সাল থেকে মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগ ইউনিট কমিটির সাধারণ সম্পাদক যার যাত্রা।

পর্যায়ক্রমে ১৯৯৬ সালে ঢাকা কলেজে অধ্যয়নরত সময়ে বিজ্ঞান বিভাগের আহ্বায়ক ছিলেন। ১৯৯৭ সালে আওয়ামী ছাত্রলীগের সম্মেলনের মাধ্যমে মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং পরবর্তিতে ২০০১ সালের ছাত্রলীগের সম্মেলনের মাধ্যমে মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদ লাভ করেন।

২০০১ থেকে ২০০৭ পর্যন্ত বিএনপি-জামাত সরকারের নির্যাতন- নিপীড়িন, অত্যাচার থেকে দেশ এবং দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ আওয়ামী লীগের ডাকা প্রতিটি কর্মসূচিতে শান্ত নুর খান শান্ত সরাসরি মাঠে কাজ করেন। তৎকালীন বিএনপি-জামাত জোট সরকার তাকে বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করে। উল্লেখ্য ১/১১ এ মাননীয় প্রধানমন্ত্রীর মুক্তির জন্য আন্দোলন এবং বিভিন্ন কর্মসূচিতে সরাসরি নিজে ভুমিকা রাখেন।

২০০৯ থেকে মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীগের কর্মী হিসেবে কাজ করে,যার ফলশ্রুতিতে ২০১৬ সালে আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রীর স্বাক্ষরে মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। শান্ত নুর শান্ত সমগ্র যাত্রাবাড়ী এলাকাতে ব্যাপক জনপ্রিয় এবং একজন স্বচ্ছ রাজনৈতিক সংগঠক।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা