1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ২৬০ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

জেলহত্যা দিবসে স্মরণ করা হচ্ছে জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এএইচএম কামারুজ্জামানকে।

১৯৭৫ সালের ১৫ অগাস্ট জাতির জনক বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর বন্দি তার এই চার সহচরকে ৩ নভেম্বর কারাগারের ভেতরে হত্যা করা হয়েছিল।

দিবসটি পালনের অংশ হিসেবে শনিবারে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে

সভাপতি অ্যাডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মুহম্মদ জাফর ইকবাল এর নেতৃত্বে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দেন।

এসময় জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলীকে স্বরন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির নেতারা।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মুহম্মদ জাফর ইকবাল বলেন, “পঁচাত্তরে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর তেসরা নভেম্বর জাতীয় চার নেতাকে হত্যা এবং ২১ অগাস্ট বঙ্গবন্ধুকন্যার উপর গ্রেনেড হামলা করে ২৪ জনকে হত্যা, এগুলো একই সূত্রে গাঁথা।”

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ শহিদুল আলম আকন্দ, নুরুল ইসলাম ফকির, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফারহানা ফেরদৌসী, সহ সম্পাদক আবু হানিফ, মহিউদ্দিন, ইমন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: