1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
করোনা সংক্রমন মোকাবেলায় পরিকল্পনা গ্রহনের দাবিতে সংবাদ সম্মেলন  মির্জাপুরে ২৫ নভেম্বর থেকে ৩ দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল হিংসামুক্ত বিশ্ব সম্প্রীতি দিবস’ ২০২০ উদযাপন সম্প্রীতি ও বন্ধুত্ব স্থাপনেই পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠিত হবে : বাংলাদেশ বন্ধু সমাজ সেনাবাহিনী যেকোনো প্রয়োজনে দায়িত্ব পালনে প্রস্তুত : সেনাপ্রধান প্রাথমিকে হচ্ছেনা বার্ষিক পরীক্ষা: পরের ক্লাসে উঠবে একই রোল নিয়ে বঙ্গবন্ধু’র চিন্তা-চেতনায় কৃষি ও কৃষকের ভাগ্যোন্নয়নে কাজ করছে আ.লীগ–এমপি শেখ আফিল উদ্দিন কালিগঞ্জে ছাত্রদলের আয়োজনে তারেক রহমানের জন্মদিন পালিত লতিফ বিশ্বাসকে সভাপতি পদ থেকে অব্যহতি দেওয়ায় বেলকুচিতে মিষ্টি বিতরণ  কেশরহাটে মেয়র পদ-প্রার্থী রুস্তম আলী গণ-সংযোগ সাংবাদিক সাইফুল’র ভাতিজা জুবায়েদ হোসাইন আদনান এর শুভ জন্ম দিন পালিত

প্রশিক্ষন প্রাপ্ত ভারতীয় ২০টি ঘোড়া এবং ১০ টি কুকুর বাংলাদেশ সেনাবাহিনী’র কাছে হস্তান্তর

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৫৪ Time View

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):-ভারতীয় সেনাবাহিনী বাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষন প্রাপ্ত ১০ টি কুকুর ও ২০ টি ঘোড়া উপহার দিয়েছে। বেনাপোল চেকপোষ্ট দিয়ে এসব কুকুর ও ঘোড়া হস্তান্তর করা হয়।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে নো-ম্যানসল্যান্ড এ ভারতের ১৭ পদাতিক সেনানিবাসের দায়িত্বপ্রাপ্ত মেজর জেনরেল (জিওসি) এনএস খুরুরু বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক যশোর সেনানিবাসের মেজর জেনারেল (জিওসি) হুমায়ুন কবির এর নিকট আনুষ্টানিকভাবে ঘোড়া ও কুকুর গুলি হস্তান্তর করেন।

এ ব্যাপারে যশোর সেনানিবাসের কর্নেল বেলায়েত হোসেন জানান, ভারতের উত্তর প্রদেশের সেনানিবাস থেকে প্রথমে কোলকাতার চাষাড়া ক্যাম্পে আনা হয়। এবং আজ বেনাপোল নোম্যান্সল্যান্ডে উভয় দেশের সেনাবাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে বাংলাদেশ সেনাবাহিনীকে বুঝে দেওয়া হয়। তিনি বলেন,ভারতীয় সেনাবাহিনীর উপহার স্বরুপ মোট ৫০টি ঘোড়া দেওয়ার কথা রয়েছে। চলতি বছরের ডিসেম্বর এর মধ্যে বাকি ৩০ টি ঘোড়া দেশে আসবে বলে তিনি মন্তব্য করেন। এই চালানের ঘোড়া ও কুকুরগুলো ঢাকা সাভার সেনানিবাসে নেওয়া হবে বলে তিনি জানান। সেনাবাহিনীর উপহার পাওয়া ঘোড়া ও কুকুর গুলি বেনাপোল কাস্টমস থেকে ছাড় করিয়েছে বেনাপোল সৌরভ এন্টার প্রাইজ নামের একটি সিএন্ডএফ এজেন্ট।

আন্তর্জাতিক আনুষ্ঠানিক ঐ অনুষ্ঠানে নো-ম্যান্সল্যান্ডে ভারত ও বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিনিধি দলের মধ্যে শুভেচ্ছা ক্রেষ্ট ও উপহার সামগ্রী বিতরন করা হয়। নো-ম্যান্সল্যান্ডে বাংলাদেশ সেনাবাহিনীর সাথে আরো উপস্থিত ছিলেন বর্ডারগার্ড বাংলাদেশ ( বিজিবি )’র সদস্য, পুলিশ, কাস্টমস সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যবৃন্দ।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page