1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

কামারখন্দে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২৪০ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধি:

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় রবি/২০২০-২১ মৌসুমে বন্যায় ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) দুপুর ২ টার সময় কামারখন্দ উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে “মুজিব বর্ষের অঙ্গীকার কৃষি হবে দুর্বার’ এই স্লোগানকে সামনে রেখে উপজেলা মিনি অডিটোরিয়ামে উপজেলা নির্বাহি কর্মকর্তা মেরিনা সুলতানার সভাপতিত্বে ২হাজার ৫’শ ৬০ জন কৃষকের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণী করা হয়।

এর মধ্যে কৃষি প্রণোদনা কর্মসূচিতে ১০৬০ জন এবং কৃষি পুনর্বাসন কর্মসূচিতে ১৫০০ জন রয়েছেন। এসব কৃষককে এক বিঘা করে জমি আবাদের জন্য এক কেজি সরিষা বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার দেওয়া হয়।

বীজ ও রাসায়নিক সার বিতরণী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-২ (কামারখন্দ-সিরাজগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আনোয়ার সাদাত।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এস. এম শহীদুল্লাহ সবুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ চম্পা খাতুন, উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার শেখ সহ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: