1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

বিগ বাজার আদলে বেনাপোলে সুমন ভাই এর “আজান সুপার শপ” উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৩৬ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- অত্যান্ত আধুনিকতা নিয়ে শিতাতপ নিয়ন্ত্রিত বিগ বাজার আদলে নির্মিত বেনাপোলের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাজেদুর রহমান সুমন ভাই এর “আজান সুপার শপ” এর শুভ উদ্বোধন করা হয়। ফিতা কেটে,বেলুন উড়িয়ে সুপার শপটি উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত নিটল গ্রুপের ডিজিএম মোঃ জাহাঙ্গীর আলম।

বুধবার(১৮ নভেম্বর) সকালের দিকে বেনাপোল বাজারস্থ কমার্শিয়াল ভবন “রহমান চেম্বার” এর মার্কেটটিতে দোয়া এবং মিলাদ মাহফিলের মাধ্যমে শপিং মলটি উদ্বোধন করা হয়। এতে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বন্দর মসজিদের পেশ ইমাম এবং বেনাপোল জামেয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইদুল বাশার।

দেশের বৃহত্তর স্থলবন্দর বেনাপোলে অবস্থিত কমার্শিয়াল ভবন “রহমান চেম্বার” মার্কেটের প্রথম ফ্লোরে যাত্রা শুরু করল সুবিশাল পরিসরের এই আধুনিক সুপার শপ ‘আজান’।

উদ্বোধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, “রহমান চেম্বার” এ অবস্থিত ন্যাশ নাল ব্যাংকের ম্যানেজার-আমিরুল ইসলাম, সাউথ বাংলা এগ্রিকালচার কমার্স ব্যাংক এর ম্যানেজার- তানভীর আহম্মেদ, দি সিটি ব্যাংক লিমিটেডের ম্যানেজার- তরিকুল ইসলাম, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনি, “রহমান চেম্বার” মার্কেটের “বাইতুস শপ”র স্বত্তাধিকারী বিপ্লবুর রহমান বিপ্লব এবং ঐ ভবনের সকল ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এবং মালিকগন।

এই সুপার শপে ক্রেতাদের চাহিদার প্রায় সব পণ্যের সমাহার দেখে সন্তোষ প্রকাশ করেন আমন্ত্রন অতিথিরা।
এই শপের বিষয়ে জানতে চাইলে “আজান” সুপার শপ এর স্বত্বাধিকারী সাজেদুর রহমান বলেন, মানুষের দৈনন্দিন নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের চাহিদার কথা চিন্তা করে মানুষকে ভারত মুখাপেক্ষী ঠেকাতে আমার এই ছোট্ট প্রয়াশ। বেনাপোল পৌরসভা এলাকার বাসিন্দাদের কেনাকাটার সুবিধার কথা চিন্তা করে সুবিশাল পরিসরে এ সুপার শপটি চালু করেছি। এখানে প্রসাধনী সামগ্রী,বাচ্চাদের খেলনা,গার্মেন্টস পণ্য,মুদি পণ্য থেকে শুরু করে সব কিছু রাখার চেষ্টা করা হয়েছে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: