1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৩৭৯ জন পড়েছেন

 

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: 
লক্ষ্মীপুরের রামগঞ্জে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর ০৪ নং কলচমা ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার জয়ের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
কলচমা এলাকাবাসীর উদ্যোগে ২১ নভেম্বর শনিবার এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।মতবিনিময় সভায় ০৪ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি জহির মিঝির সভাপতিত্বে ও  সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাদশা ফয়সালের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানা।এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক কুয়েত যুবলীগের সভাপতি নওশেদ আলম নাছির, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি লেদু মিয়া, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল শাওন, সহ-সম্পাদক ফয়সাল মুন্সী,ছাত্রলীগ নেতা রাছেল হোসাইন সহ প্রমুখ।
মতবিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানা বলেন, ০৪ নং কলচমা ওয়ার্ডের জনগন এখনো অনেক অবহেলিত। সন্ত্রাস ইভটিজিং ব্যাপক হারে বেড়ে গিয়েছে।তাই রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার খান ও কেন্দ্রীয় নেতাকর্মীদের সামর্থন পেলে উক্ত ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে উন্নয়নমুলক কাজ সহ অবহেলিত কলচমা বাসীর কল্যানে কাজ করে যাবো ইনশাআল্লাহ। পাশাপাশি পৌরসভার মেয়র প্রার্থী বেলাল আহমেদ এর জয়ের জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান ও মাননীয় সংসদ সদস্য ড. আনোয়ার খানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কাউন্সিলর পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: