1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম

মোহনপুরে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৫৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধি : মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের নিয়োগবিধি সংশোধন ও বেতন বৈষম্য নিরসণের দাবীতে কর্মবিরতি পালন করেছেন। বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন মোহনপুর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের লক্ষে কর্মবিরতি পালন শুরু হয়। বেতন বৈষম্য নিরসনের দাবিতে স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী দাবি বাস্তবায়ন পরিষদের রবিবার তৃতীয় দিনের মতো কর্মবিরতি মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এ কর্মবিরতি পালিত হচ্ছে।

এসময় বক্তব্য প্রদান করেন, সভাপতি আম্বিয়া খাতুন, সাধারন সম্পাদক জুয়েল রানা, সহ-সভাপিত প্রিতী রানী, আব্দুল কাদের, আব্দুর রাজ্জাক, মার্জিনা খাতুন, রুমি খাতুন, রোজিনা খাতুন, মিজানুন্নাহার,রিয়াজ উদ্দিন, মেফালী খাতুন, হাসিনা খাতুন প্রমুখ।

নিজেদের দাবি তুলে বক্তব্য প্রদানে স্বাস্থ্যকর্মীরা বলেন, স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক-১২ এবং স্বাস্থ্য সহকারীদের-১৩তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবি জানান।

স্বাস্থ্যকর্মীরা ২৬ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালনের মধ্যদিয়ে বেতন বৈষম্য নিরসণের দাবি জানান। তারা আরো বলেন ভ্যাকসিন হিরো সম্মান স্বাস্থ্য সহকারীর অবদান। দাবী আদায় না হওয়া পর্যন্ত কর্মস্থলে ফিরে যাবো না বলেও হুশিয়ারি দেন আন্দোলনকারীরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা